রোজ বৃহস্পতিবার, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, বিকাল ৩:৩৬


শিরোনামঃ
বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই। বাবা’র মরণেই দুঃসহ জীবনের শুরু…! রিজিক নিয়ে বৃথা টেনশন করে লাভ নেই!
সালমানের “ভারত” ছবির চার দিনেই ১০০ কোটি আয়!

সালমানের “ভারত” ছবির চার দিনেই ১০০ কোটি আয়!

অনলাইন ডেস্ক:

“আমার ক্যারিয়ারের সবচেয়ে বড় ওপেনিং! সবাইকে ধন্যবাদ। খুব আনন্দ হচ্ছে। গর্ব হচ্ছে। জয় হিন্দ।” টুইটারে লিখেছেন সালমান খান। এতটা আনন্দিত তিনি হতেই পারেন। কারণ, মাত্র চার দিনে তাঁর নতুন ছবি ‘ভারত’ আয় করেছে ১০০ কোটি রুপি। গতকাল শনিবার এই মাইলফলক ছুঁয়েছে ছবিটি। বলিউডের বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ এমনটাই জানিয়েছেন টুইটারে। এর আগে গত শুক্রবার তিনি জানিয়েছেন, আর মাত্র কয়েক ঘণ্টা। এরই মধ্যে ছবিটি ৯৫.৫০ কোটি রুপি আয় করেছে। এরপর ১০০ কোটির ক্লাবে জায়গা করে নেবে ‘ভারত’। তিনি ছবিটির গগনচুম্বী সাফল্যের সম্ভাবনার কথাও বলেছেন। শুধু তা-ই নয়, তাঁর মতে, ‘ভারত’ আরও অনেক ছবির রেকর্ড ভেঙে দেবে।

বলিউডে যে ছবিগুলো দ্রুত ১০০ কোটির ক্লাবে ঢুকতে পেরেছে, তার মধ্যে বলিউডের এ সময়ের সবচেয়ে জনপ্রিয় তারকা সালমান খানের ছবির সংখ্যা বেশি। এই তালিকায় সালমান খানের ১৪টি ছবি রয়েছে। তাঁর পরই আছেন অক্ষয় কুমার ও অজয় দেবগন। ১০০ কোটির ক্লাবে তাঁদের প্রত্যেকের ১০টি ছবি রয়েছে। এই ক্লাবে শাহরুখ খানের ছবির সংখ্যা ৭। আর আমির অভিনীত ৬টি ছবি এই ক্লাবে ঢুকতে পেরেছে।

ঈদ উপলক্ষে গত বুধবার সারা ভারতে ৪ হাজার ৭০০ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘ভারত’। অনেকেই ভেবেছিলেন, যেহেতু এখন বিশ্বকাপ ক্রিকেট চলছে, তাই ‘ভারত’ ছবির আশানুরূপ ব্যবসা হওয়ার সম্ভাবনা কম। কিন্তু শেষ পর্যন্ত দেখা গেছে, বিশ্বকাপ ক্রিকেট এই ছবির সাফল্যে তেমন কোনো বাধা তৈরি করতে পারেনি। ঈদের দিন ছিল ভারত আর দক্ষিণ আফ্রিকার খেলা। সেই খেলা বাদ দিয়ে সেদিন অসংখ্য দর্শক ছবিটি দেখতে ছুটে গেছেন প্রেক্ষাগৃহে। সেদিন ছবিটি ৪২ দশমিক ৩০ কোটি রুপি আয় করে রেকর্ড গড়েছে। এই খবর জানিয়ে টুইটারে তরণ আদর্শ লিখেছেন, ‘সালম্যানিয়ায় ভুগছে পুরো ভারত। বক্স অফিসে ঝড় তুলে রেকর্ড গড়েছে। আর সালমান ভক্ত-দর্শকের মাঝে তাঁর জনপ্রিয়তা দিয়ে আবার প্রমাণ করেছেন, সালমান খান দর্শক টানতে পারেন।’

‘ভারত’ ছবিতে পাঁচ–পাঁচটি চরিত্রে একাই অভিনয় করেছেন সালমান খান। আর এতে করে বুঝিয়ে দিয়েছেন, ছবি হিট করানোর জন্য তিনি একাই এক শ। তবে ছবিতে ক্যাটরিনা কাইফের অভিনয়ও প্রশংসা কুড়িয়েছে। ঈদের পর এ সপ্তাহের শেষে ছুটির দিনগুলোয় ‘ভারত’ ছবির আয় আরও বাড়বে, এমনটাই আশা করছেন সিনেমা হলের মালিকেরা। ইতিমধ্যেই উত্তর ভারতের বড় শহরগুলোর অধিকাংশ সিনেমা হলে ‘ভারত’ চলছে। সেই সিনেমা হলগুলোর প্রায় সব শো হাউসফুল।

এর আগে সালমান খানের ‘বজরঙ্গি ভাইজান’ (২০১৫), ‘সুলতান’ (২০১৬) আর ‘টাইগার জিন্দা হ্যায়’ (২০১৭) ছবিগুলো ৩০০ কোটির ক্লাবে ঢুকতে পেরেছিল। এবার ‘ভারত’ও তেমন ব্যবসা করবে, এমনটাই আশা করছেন সালমান খানের ভক্তরা।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮