রোজ শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, বিকাল ৪:৩৪


শিরোনামঃ
বরিশালে চাকরিপ্রত্যাশী যুব প্রজন্মের মানববন্ধন বি এম কলেজের সাবেক অধ্যক্ষ শামসুদ্দিন আহমেদের মৃত্যুতে বি এম কলেজ অর্থনীতি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি প্রফেসর মোঃ ইসহাক আলী খন্দকার ও সম্পাদক মোঃ আখতারুজ্জামান খান গভীর শোক প্রকাশ একুশে পদকপ্রাপ্ত বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রী’র শোক প্রকাশ অর্থনীতি বিভাগ বিতর্ক ক্লাবের আয়োজনে ‘ক্যারিয়ার’ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথ আর নেই। উজিরপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত কিশোর প্রেমের গল্প (১ম পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (শেষ পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (২য় পর্ব) ঈদ উল আযহা উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত|| নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে থাকছে চেকপোস্ট
ভোট শুরুর আগেই বিজয়ের চিহ্ন দেখালেন মিশা-জায়েদ

ভোট শুরুর আগেই বিজয়ের চিহ্ন দেখালেন মিশা-জায়েদ

অভিযোগ-পাল্টা অভিযোগ, মামলা, অর্থ লেনদেনের অভিযোগসহ নানা ঘটনার পর আজ অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি – বার্ষিক নির্বাচন। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।

নির্বাচনে প্রথম ভোট দিয়েছেন সভাপতি পদপ্রার্থী ইলিয়াস কাঞ্চন নিজেই।  

সকাল থেকেই তারকাদের মিলনমেলায় পরিণত এফডিসি। কাঞ্চন-নিপুণ প্যানেলের প্রতিদ্বন্দ্বী মিশা-জায়েদের প্যানেলের সব প্রার্থী সময়ের আগেই হাজির হয়েছেন।  এসেছেন মিশা সওদাগর, জায়েদ খান, ডিপজল, সুচরিতা, অরুণা বিশ্বাস, নিপুণ, জায়েদ খান, ডিএ তায়েব।

তাদের ঘিরে ধরে সাংবাদিকরা। এ সময় হাস্যোজ্জ্বল মুখে ক্যামেরাবন্দি হন মিশা ও জায়েদ। আঙুল তুলে বিজয়ের ‘ভি চিহ্ন’ দেখান দুজনেই।  যেন আগাম জয়ের আভাস দিলেন তারা।  

এ সময় সাংবাদিকদের মিশা সওদাগর বলেন, ‘সকালে নির্বাচন কমিশন থেকে আমাকে ও কাঞ্চন ভাইকে ডেকেছেন। আমরা ব্যালট পেপার দেখেছি। ২৩৪ নম্বর ব্যালটে একটু ভুল ছিল। সে জন্য আমাদের সবার সম্মতিক্রমে সেটা বাতিল করা হয়েছে। নির্বাচনের পরিবেশ সুন্দর ও স্বাভাবিক।  সবাই ভোট দেবেন। ’  

চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের এই নির্বাচনে ভোটারের সংখ্যা ৪২৮ জন। নির্বাচনের প্রধান কমিশনারের দায়িত্ব পালন করছেন পীরজাদা শহীদুল হারুণ। তার সঙ্গে সদস্য হিসেবে আছেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। এই বোর্ডের সদস্য মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেন।
 

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam