রোজ শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, বিকাল ৩:৩৯


শিরোনামঃ
বরিশালে চাকরিপ্রত্যাশী যুব প্রজন্মের মানববন্ধন বি এম কলেজের সাবেক অধ্যক্ষ শামসুদ্দিন আহমেদের মৃত্যুতে বি এম কলেজ অর্থনীতি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি প্রফেসর মোঃ ইসহাক আলী খন্দকার ও সম্পাদক মোঃ আখতারুজ্জামান খান গভীর শোক প্রকাশ একুশে পদকপ্রাপ্ত বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রী’র শোক প্রকাশ অর্থনীতি বিভাগ বিতর্ক ক্লাবের আয়োজনে ‘ক্যারিয়ার’ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথ আর নেই। উজিরপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত কিশোর প্রেমের গল্প (১ম পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (শেষ পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (২য় পর্ব) ঈদ উল আযহা উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত|| নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে থাকছে চেকপোস্ট
মেহেন্দিগঞ্জে ১৫ ঘণ্টায়ও উদ্ধার হয়নি লঞ্চ থেকে পড়ে যাওয়া ঝালকাঠীর নারী হেনেরা বেগম।

মেহেন্দিগঞ্জে ১৫ ঘণ্টায়ও উদ্ধার হয়নি লঞ্চ থেকে পড়ে যাওয়া ঝালকাঠীর নারী হেনেরা বেগম।

নিজস্ব প্রততিবেদকঃ দীর্ঘ ১৫ ঘণ্টা পার হয়ে গেলেও উদ্ধার হয়নি বরিশালের গজারিয়া নদীতে ঢাকাগামী লঞ্চ থেকে পড়ে যাওয়া হেনারা বেগম (৫০)।

সূত্রে জানা যায়, গতকাল শনিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে বরিশাল থেকে ঢাকাগামী সুন্দরবন-১০ এর পেছন থেকে হেনারা নামে এক নারী মেহেন্দিগঞ্জের নলবুনিয়া এলাকা সংলগ্ন গজারিয়া নদীতে পড়ে যান।

‌খবর পেয়ে নৌ-পুলিশ, ফায়ার সার্ভিসসহ আশপাশের বেশ কয়েকটি থানার পুলিশ উদ্ধার অভিযানে নামে। কিন্তু এখন পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি। এব্যাপারে মেহেন্দিগঞ্জ ফয়ার সার্ভিসের ফায়ারম্যান ইমরান হোসেন এর নিকট জানতে চাইলে তিনি জানান, ঘটনাটি শুনে গতকাল রাতেই আমরা গিয়েছিলাম সেখানে কিন্তু দুঃখের বিষয় হচ্ছে স্থানীয়রা কেউ আমাদের সঠিক জায়গা দেখাতে না পাড়ায় আমরা তাকে উদ্ধার করতে পারি নাই।

নিখোঁজ হেনারা বেগম ঝালকাঠির কাঠালিয়া উপজেলার আমুয়া এলাকার মন্টু হাওলাদারের স্ত্রী।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam