রোজ বুধবার, ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ২:৫৬


শিরোনামঃ
বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই। বাবা’র মরণেই দুঃসহ জীবনের শুরু…! রিজিক নিয়ে বৃথা টেনশন করে লাভ নেই!
মোহাম্মদপুরে জঙ্গি আস্তানায় বিস্ফোরণে অন্তত ২ জন নিহত

মোহাম্মদপুরে জঙ্গি আস্তানায় বিস্ফোরণে অন্তত ২ জন নিহত

অনলাইন ডেস্কঃ রাজধানী ঢাকার মোহাম্মদপুরের বছিলায় ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে একটি বাড়ি ঘিরে র‌্যাবের অভিযান চলছে। অভিযানের এক পর্যায়ে টিনশেড বাড়িটিতে বিস্ফোরণ হলে চাল উড়ে যায়। এ সময় ঘরের ভেতরে ছিন্নভিন্ন মরদেহ দেখা গেছে।

র‌্যাব কর্মকর্তারা বিস্ফোরণে ছিন্নভিন্ন মরদেহ এর মধ্যে তিনটি ছিন্ন পা দেখে ধারণা করছেন, অন্তত দুইজন নিহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাত সাড়ে ৩টা থেকে বছিলার মেট্রো হাউজিংয়ের টিনশেড বাড়িটি ঘিরে রাখেন র‌্যাব সদস্যরা। সন্দেহভাজন ওই ‘জঙ্গি আস্তানার’ ভেতর থেকে গুলি ও বিস্ফোরণের শব্দ পাওয়া যায়।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান জানান, র‌্যাবের উপস্থিতি টের পেয়েই বিস্ফোরণ ঘটায় জঙ্গিরা। এরপর ভোর ৫টার দিকে বড় বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে বাড়িটির টিনের চাল উড়ে যায়। এই বিস্ফোরণে দু-তিনজন জঙ্গি মারা গেছে বলে ধারণা করা হচ্ছে। বাড়িটি ড্রোনের মাধ্যমে পর্যবেক্ষণ করা হচ্ছে।

তিনি জানান, র‌্যাবের বোমা নিষ্ক্রিয়করণ দল ঘটনাস্থলে তল্লাশি চালাচ্ছে। কিছু অবিস্ফোরিত আইইডি থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে সকাল ১১টার দিকে র‌্যাবের মহাপরিচালক (ডিজি) বেনজির আহমেদ সাংবাদিকদের জানান, টিনশেড বাড়িটিতে কমান্ডো অভিযান চালানো হচ্ছে। বিস্ফোরণে লাশগুলো ছিন্নভিন্ন হয়ে গেছে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮