রোজ শুক্রবার, ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ২:৪২


শিরোনামঃ
বাবুগঞ্জে উপজেলায় চাঁদপাশা হাইস্কুল এ্যন্ড কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত বরিশালে ২০২৫ পিস ইয়াবাসহ ইয়াবা ব্যাবসায়ী আটক বরিশালে ০৭ কেজি গাঁজা সহ আটক ০২ বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার
রাজশাহীতে কেমিকেল দিয়ে আম পাকানোর অভিযোগে ৬ জনের কারাদন্ড

রাজশাহীতে কেমিকেল দিয়ে আম পাকানোর অভিযোগে ৬ জনের কারাদন্ড

ধানসিঁড়ি নিউজঃ নির্ধারিত সময়ের আগেই অপরিপক্ক আম পাকিয়ে বাজারজাত করার জন্য নিষিদ্ধ কেমিকেল (রাসায়নিক বিষ) ব্যবহার করার অভিযোগ ৬ অসাধু আম ব্যবসায়ীকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রাজশাহীর পুঠিয়া থানা পুলিশের সহযোগিতায় পুঠিয়ার উপজেলা নির্বাহী ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে সোমবার ৬ জনকে ৫ দিন করে কারাদণ্ড দেন। এ সময় ৭০ মন আম জব্দ ও ধ্বংস করা হয়।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তিনি জানান, রাজশাহীর পুলিশ সুপার মো. শহিদুল্লাহ এক প্রেস ব্রিফিংয়ে এবং আম ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভায় জানিয়েছিলেন রাজশাহীর আমবাগানগুলি পুলিশের নজরদারিতে রয়েছে। এছাড়া তিনি আমে নিষিদ্ধ কেমিকেল (রাসায়নিক বিষ) ব্যবহার না করতে আম ব্যবসায়ীদের আহ্বান জানান।

এ বিষয়ে রাজশাহীর সকল আম ব্যবসায়ীকে রাজশাহী জেলা পুলিশের পক্ষ থেকে আবারো সর্তক ও সচেতন থাকার জন্য আহ্বান জানানো হচ্ছে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮