রোজ রবিবার, ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, বিকাল ৫:২৮


শিরোনামঃ
বহুল প্রতীক্ষিত পদ্মা সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশালে বিএমপির অভিযানে ০৪ কেজি গাজাঁসহ ১ নারী আটক বরিশালে মোটরসাইকেল দূর্ঘটনায় কাশিপুরের শেখ ইউনুস নিহত বরিশালে ৩৫ বোতল ফেনসিডিলসহ আটক ০১ মেহেন্দিগঞ্জে ১২ কেজি গাঁজাসহ আটক ৪ বরিশালে দেড় কেজি গাঁজা সহ আটক ০১ একটি বাস্তবধর্মী জীবনের গল্প জোঁক বরিশাল রেঞ্জ ডিআইজির পক্ষ থেকে সংবর্ধনা পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি মো: মোকতার হোসেন পিপিএমকে বরিশালে মোটরসাইকেল দুর্ঘটনায় এক কলেজ ছাত্রের মৃত্যু,ইন্টার্ণ চিকিৎসকের ওপর হামলার অভিযোগ মেহেন্দিগঞ্জে সড়কের উপর বালু ব্যবসায়ীদের নির্মাণ করা স্প্রিট ব্রেকার যেন মরণ ফাঁদ! প্রতিনিয়ত ঘটছে দূর্ঘটনা।
রিফাত হত্যার বিচার আদায়ে আমি আছি, আপনারাও থাকুন: ব্যারিস্টার সুমন

রিফাত হত্যার বিচার আদায়ে আমি আছি, আপনারাও থাকুন: ব্যারিস্টার সুমন

অনলাইন ডেস্কঃ

প্রকাশ্য দিবালোকে স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি’র সামনে স্বামী শাহ নেয়াজ রিফাত শরীফকে (২৫) কুপিয়ে হত্যার প্রতিবাদে সোচ্চার দেশবাসী। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে চায়ের আড্ডা, রাজনীতির মঞ্চ, টকশো আড্ডা কিংবা খবরের পাতা; সর্বত্র রিফাতের হত্যার প্রতিবাদে সরব মানুষ।
এ ঘটনায় প্রতিবাদে মুখ খুলেছেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত এক্টিভিস্ট বিশিষ্ট আইনজীবি ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। তিনি তাঁর টাইম লাইনে একটি স্টাটাস দিয়েছেন।
এই ঘনটার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ব্যারিস্টার সুমন বলেছেন, এই দায়ের কোপ শুধু রিফাত নয়, আমাদের সবার জন্য অপেক্ষা করছে । যদি এখনই এর প্রতিবাদ এবং প্রতিরোধ না করি তবে অনেক দেরী হয়ে যাবে। আমি আছি, থাকব। আপনারাও থাকুন।
প্রসঙ্গত, গতকাল বুধবার ২৫জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্য দিবালোকে রিফাত শরীফকে কুপিয়ে ভয়ানকভাবে জখম করে তার স্ত্রী মিন্নির সম্মুখে নয়ন বন্ড, রিফাত ফরাজী ও তার সহযোগীরা। পরে গুরুতর আহত অবস্থায় রিফাতকে প্রথমে বরগুনা সদর হাসপাতাল ও পরে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল (শেবাচিম) কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টার দিকে তার মৃত্যু হয়।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam