রোজ বৃহস্পতিবার, ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, দুপুর ২:২৯


শিরোনামঃ
বরিশালে ২০২৫ পিস ইয়াবাসহ ইয়াবা ব্যাবসায়ী আটক বরিশালে ০৭ কেজি গাঁজা সহ আটক ০২ বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই।
রুপাতলী বাসস্ট্যান্ডে দুর্বৃত্তদের হামলায় আহত-২

রুপাতলী বাসস্ট্যান্ডে দুর্বৃত্তদের হামলায় আহত-২

নিজস্ব প্রতিবেদক।। বরিশাল নগরীর রুপাতলী বাসস্ট্যান্ডে দুর্বৃত্তদের হামলায় বরিশাল জেলা বাস মিনিবাস মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন অফিস ক্লার্ক বিপু সিকদার(৪৬) ও মালিক সমিতির কাউন্টার কলম্যান কালাম (৪৫) গুরুতর আহত হয়েছে। ঘটনার পরপরই স্থানীয়রা আহতদের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেন ।০৩ এপ্রিল রবিবার দুপুর ১টার দিকে বরিশাল রুপাতলী বাস স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে, রবিবার দুপুরে বরিশাল জেলা বাস মিনিবাস মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন সভাপতি পরিমল চন্দ্র দাস ও সাধারন সম্পাদক শাহরিয়ার বাবু সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এ ঘটনার বিচার দাবী করেছেন।

কলম্যান ইনচার্জ হারুন জানান, ওই সময়ে বাসস্ট্যান্ডের একটি চা দোকানে বসে শাহজাহান জমাদ্দার বাদল গল্প করছিল। এসময় বিএনপি নেতা এবং রুপাতলী চিহ্নিত মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজ , আরিফুর রহমান সুমন মোল্লার নেতৃত্বে কতিপয় দুর্বৃত্ত কলম্যান কালাম উপর হামলা চালিয়ে দা দিয়ে কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় শ্রমিক ইউনিয়ন অফিস ক্লার্ক বিপু সিকদার আহত হন। ঘটনার পরপরই তাদেরকে দ্রুত হাসপাতালে আনা হয়।

এ ব্যাপারে বরিশাল কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিমুল করিম জানান, হামলার ঘটনা তিনি অবগত নয়। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮