রোজ শনিবার, ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ১০:১১


শিরোনামঃ
বহুল প্রতীক্ষিত পদ্মা সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশালে বিএমপির অভিযানে ০৪ কেজি গাজাঁসহ ১ নারী আটক বরিশালে মোটরসাইকেল দূর্ঘটনায় কাশিপুরের শেখ ইউনুস নিহত বরিশালে ৩৫ বোতল ফেনসিডিলসহ আটক ০১ মেহেন্দিগঞ্জে ১২ কেজি গাঁজাসহ আটক ৪ বরিশালে দেড় কেজি গাঁজা সহ আটক ০১ একটি বাস্তবধর্মী জীবনের গল্প জোঁক বরিশাল রেঞ্জ ডিআইজির পক্ষ থেকে সংবর্ধনা পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি মো: মোকতার হোসেন পিপিএমকে বরিশালে মোটরসাইকেল দুর্ঘটনায় এক কলেজ ছাত্রের মৃত্যু,ইন্টার্ণ চিকিৎসকের ওপর হামলার অভিযোগ মেহেন্দিগঞ্জে সড়কের উপর বালু ব্যবসায়ীদের নির্মাণ করা স্প্রিট ব্রেকার যেন মরণ ফাঁদ! প্রতিনিয়ত ঘটছে দূর্ঘটনা।
সক্ষমতা বৃদ্ধির জন্য পুলিশকে হেলিকপ্টার

সক্ষমতা বৃদ্ধির জন্য পুলিশকে হেলিকপ্টার

অনলাইন ডেস্কঃ পুলিশ বাহিনীর সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে হেলিকপ্টারসহ প্রয়োজনীয় ও আধুনিক যানবাহন সরবরাহ করার পদক্ষেপ গ্রহণের জন্য মন্ত্রণালয়কে সুপারিশ করা হয়েছে। ২৯ মে বুধবার কমিটির সভাপতি অধ্যাপক মো. আলী আশরাফের সভাপতিত্বে সংসদ ভবনে অনুষ্ঠিত সভায় এ সুপারিশ করা হয়।

সভায় তারকা চিহ্নিত বা তারকা চিহ্নবিহীন প্রশ্নের ওপর সম্পূরক প্রশ্নে যে সব প্রতিশ্রুতি দেওয়া হয়, সেগুলো প্রতিশ্রুতি হিসেবে গণ্য করতে মন্ত্রণালয়কে সুপারিশ করা হয়েছে। জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে গৃহীত প্রকল্পসমূহ নিয়ে সভায় বিস্তারিত আলোচনা করা হয়। আলোচনান্তে প্রকল্পগুলো জননিরাপত্তার স্বার্থে দ্রুত বাস্তবায়নের জন্য কমিটি সুপারিশ করে। এছাড়াও সভায় এনটিএমসিকে স্বাধীন প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার লক্ষ্যে প্রয়োজনীয় আইন প্রণয়নের জন্য মন্ত্রণালয়কে সুপারিশ করা হয়।

কমিটির সদস্য মো. মুজিবুল হক, ফখরুল ইমাম এবং ফজিলাতুন নেসা সভায় অংশ গ্রহণ করেন। সচিব, আইএমইডি, ভারপ্রাপ্ত সচিব, সুরক্ষা ও সেবা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, বিভিন্ন সংস্থা প্রধানগণসহ মন্ত্রণালয় এবং সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam