রোজ বুধবার, ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ৩:৪১


শিরোনামঃ
বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই। বাবা’র মরণেই দুঃসহ জীবনের শুরু…! রিজিক নিয়ে বৃথা টেনশন করে লাভ নেই!
সি এন্ড বি রোড নাভানা শো রুমের সম্মুখে সড়ক দুর্ঘটনা, নিহত ২

সি এন্ড বি রোড নাভানা শো রুমের সম্মুখে সড়ক দুর্ঘটনা, নিহত ২

নিজস্ব প্রতিনিধি : আজ বেলা সাড়ে এগারটার দিকে নগরীর সি এন্ড বি রোডের ১নং ব্রিজের দক্ষিণ পার্শ্বে নাভানা শো রুমের সম্মুখের রাস্তায় বরিশাল বিশ্ববিদ্যালয় এর ভাড়া করা বিআরটিসি ডাবল ডেকার ও মাহিন্দ্রার
মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন এবং আরো কমপক্ষে ৪ জন গুরুতর আহত হয়েছেন। নিহতরা হলেন, ঝালকাঠির আব্দুল খালেক (৬০) ও পিরোজপুরের নিপা মিস্ত্রী (২৬)।
দুর্ঘটনায় আহতদের সাথে কথা বলে জানা গেছে, রূপাতলী বাস স্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে নতুল্লাবাদের উদ্দেশ্যে যাচ্ছিল মাহিন্দ্রটি। দুর্ঘটনা স্থলে বিপরীত দিক থেকে আসা বরিশাল বিশ্ববিদ্যালয়ের একটি বাসের সাথে মাহিন্দ্রটির মুখোমুখি সংঘর্ষ হলে হতাহতের ঘটনা ঘটে। দুর্ঘটনার পরে স্থানীয় লোকজন, পুলিশ, ফায়ার সার্ভিসের সদস্যগন আহতদের উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
শেবাচিম সূত্রে জানা যায়, হাসপাতালে আনার পথে একজন মারা যায় এবং চিকিৎসাধীন অবস্থায় আরেকজন মারা যায়। আরও দুজনের অবস্থা আশঙ্কাজনক।
ঘটনাস্থল পরিদর্শন করা কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহজালাল জানান, ‘নিহত এবং আহত সবাই মাহেন্দ্র’র যাত্রী ছিলো। সবুজ রংয়ের মাহেন্দ্রটি রূপাতলী বাস স্ট্যান্ড এলাকা থেকে যাত্রী নিয়ে নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালের উদ্দেশ্যে যাচ্ছিলো। পথিমধ্যে এই দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮