রোজ শনিবার, ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ১১:২৮


শিরোনামঃ
বহুল প্রতীক্ষিত পদ্মা সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশালে বিএমপির অভিযানে ০৪ কেজি গাজাঁসহ ১ নারী আটক বরিশালে মোটরসাইকেল দূর্ঘটনায় কাশিপুরের শেখ ইউনুস নিহত বরিশালে ৩৫ বোতল ফেনসিডিলসহ আটক ০১ মেহেন্দিগঞ্জে ১২ কেজি গাঁজাসহ আটক ৪ বরিশালে দেড় কেজি গাঁজা সহ আটক ০১ একটি বাস্তবধর্মী জীবনের গল্প জোঁক বরিশাল রেঞ্জ ডিআইজির পক্ষ থেকে সংবর্ধনা পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি মো: মোকতার হোসেন পিপিএমকে বরিশালে মোটরসাইকেল দুর্ঘটনায় এক কলেজ ছাত্রের মৃত্যু,ইন্টার্ণ চিকিৎসকের ওপর হামলার অভিযোগ মেহেন্দিগঞ্জে সড়কের উপর বালু ব্যবসায়ীদের নির্মাণ করা স্প্রিট ব্রেকার যেন মরণ ফাঁদ! প্রতিনিয়ত ঘটছে দূর্ঘটনা।
স্বেচ্ছায় সেবা প্রদানের লক্ষ্যে বাবুগঞ্জে সজাগ এর আত্বপ্রকাশ, ইফতার সামগ্রী বিতরণ।

স্বেচ্ছায় সেবা প্রদানের লক্ষ্যে বাবুগঞ্জে সজাগ এর আত্বপ্রকাশ, ইফতার সামগ্রী বিতরণ।

————— সোহেল আহমেদ।
সহোযোগীতার ক্ষুদ্র ক্ষুদ্র ক্ষেত্র তৈরি করে আমরা যদি দুঃস্থ মানুষের পাশে এগিয়ে আসি তাহলে সমাজ থেকে ধনী-গরিবের ব্যবধান কমে যাবে। কারো আশায় না থেকে নিজ উদ্যোগে মানবকল্যাণে কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠনের কাজে বিত্তবানদের অংশ নিতে হবে বলে মন্তব্য করেছেন বরিশাল ইউনিভার্সিটির সহকারি রেজিস্টার ড.মো:বাহাউদ্দিন গোলাপ।
বাবুগঞ্জে স্বেচ্ছায় সেবামুলক সংগঠন সজাগ এর আত্বপ্রকাশ ও অসহায় পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। স্থানীয় তরুন সমাজের সমন্বয়ে গঠিত সজাগ এর প্রতিষ্টাতা সভাপতি প্রভাষক মো: মনিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্টানের উদ্বোধন করেন চাঁদপাশা হাইস্কুল ও কলেজ এর অধ্যক্ষ মোসাম্মাৎ তাহমিনা আকতার।

গত রোববার দুপুরে কলেজ অডিটোরিয়ামে অনুষ্টিত সজাগ এর আত্বপ্রকাশ অনুষ্টানে মোট ২৫ টি অসহায় পরিবারকে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। সেবা দেয়ার মানুসিকতা নিয়ে গঠিত সজাগ এর অর্ধশত কর্মির নিজস্ব অর্থসহয়তায় আনুষ্ঠানিক ভাবে কার্যক্রম শুরু হয়।

এসময় উপস্থিত ছিলেন প্রভাষক আমিনুর রহমান শামীম, বিমানবন্দর থানা প্রেসক্লাবের সভাপতি আরিফ আহমেদ মুন্না, গ্রামীণ ব্যাংকের এরিয়া ম্যানেজার মো: ফারুক হোসেন, সংগঠনের নির্বাহি সদস্য মো: আলামিন হোসেন, মো: পাভেল, মো: ইব্রাহিম হোসেন, মো: সাগর সহ স্থানীয় নবীন প্রবীন স্বেচ্ছাসেবী সদস্যবৃন্দ।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam