রোজ শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, বিকাল ৩:৩৫


শিরোনামঃ
বরিশালে চাকরিপ্রত্যাশী যুব প্রজন্মের মানববন্ধন বি এম কলেজের সাবেক অধ্যক্ষ শামসুদ্দিন আহমেদের মৃত্যুতে বি এম কলেজ অর্থনীতি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি প্রফেসর মোঃ ইসহাক আলী খন্দকার ও সম্পাদক মোঃ আখতারুজ্জামান খান গভীর শোক প্রকাশ একুশে পদকপ্রাপ্ত বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রী’র শোক প্রকাশ অর্থনীতি বিভাগ বিতর্ক ক্লাবের আয়োজনে ‘ক্যারিয়ার’ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথ আর নেই। উজিরপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত কিশোর প্রেমের গল্প (১ম পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (শেষ পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (২য় পর্ব) ঈদ উল আযহা উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত|| নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে থাকছে চেকপোস্ট
হজক্যাম্পের আশপাশের খাবার দোকানগুলোতে পচা-বাসি খাবার বিক্রি করায় জরিমানা

হজক্যাম্পের আশপাশের খাবার দোকানগুলোতে পচা-বাসি খাবার বিক্রি করায় জরিমানা

অনলাইন নিউজ ডেস্কঃ রাজধানীর আশকোনা হজক্যাম্প ও তার আশপাশের খাবার দোকানগুলোতে পচা-বাসি ও মেয়াদোত্তীর্ণ খাবার বিক্রির অপরাধে ১০টি দোকানকে ২৬ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও তিনজনকে ছয় মাস করে কারাদণ্ড এবং একটি দোকান বন্ধ করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। অভিযানে জরিমানা করা প্রতিষ্ঠানগুলো হলো- এসো কিছু খাই রেস্টুরেন্ট, নিউ পারভিন রেস্টুরেন্ট, ভাই ভাই রেস্টুরেন্ট, আলিফ কিচেন অ্যান্ড পার্টি সেন্টার, থ্রি স্টার হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট, নিউ বাংলা খাবার হোটেল, বিসমিল্লাহ্ রেস্তোরা, হলিডে এক্সপ্রেস, মক্কা রেস্তোরা ও ওয়ান্ডার ইন রেস্তোরা।
শনিবার দুপুর সাড়ে ১২টা থেকে রাত ৮টা পর্যন্ত আশকোনা হজক্যাম্প, হজক্যাম্প রোড ও দক্ষিণখানের বিভিন্ন রেস্তোরায় এ অভিযান চলে । অভিযানের নেতৃত্ব দেন র্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম।
অভিযানের বিষয়ে সারোয়ার আলম বলেন, এসব রেস্তোরায় এই মৌসুমে সাধারণত হজযাত্রী ও তাদের আত্মীয়স্বজনরা খাওয়া-দাওয়া করেন। অথচ অভিযানে গিয়ে সেখানে মেয়াদোত্তীর্ণ, পচা-বাসি খাবার দেখতে পাই আমরা। রেস্তোরাগুলোর ফ্রিজে মেয়াদোত্তীর্ণ পনির, দুধ, পচা মাংস ও বাসি পোলাও পাওয়া গেছে। এমন দৃশ্য দেখে তাদের জরিমানা করা হয়েছে। তিনি বলেন, অভিযানে ভাই ভাই রেস্টুরেন্টের তিনজনকে ছয় মাস করে কারাদণ্ড দেয়া হয়েছে এবং প্রতিষ্ঠানটি বন্ধ করে দেয়া হয়েছে। দণ্ডপ্রাপ্তরা হচ্ছেন মো. জামাল, সাইদুর রহমান ও সাগর।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam