রোজ মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ১২:৩২

শিরোনামঃ
বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি
আয়ারল্যান্ডের ত্রিদেশীয় সিরিজের সময় সূচি

আয়ারল্যান্ডের ত্রিদেশীয় সিরিজের সময় সূচি

বিশ্বকাপের বাকি আর মাত্র ৪৫ দিন। এর আগে দলগুলো নিজেদের প্রস্তুত করে নিতে ব্যস্ত সময় পার করছে। কেউ কেউ খেলছে ম্যাচও। এরই ধারাবাহিকতায় বাংলাদেশও খেলবে একটি ত্রিদেশীয় সিরিজ। সঙ্গে থাকবে ওয়েস্ট ইন্ডিজ ও আয়ারল্যান্ড।

যদিও আয়ারল্যান্ড বাঁছাই পর্ব থেকেই বাদ পড়েছে তবুও অন্যদের প্রস্তুতিতে সাগ্রহে এগিয়ে এসেছে। বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজকে নিয়ে আয়োজন করেছেন ত্রিদেশীয় সিরিজ। আগামী ৫ মে থেকে শুরু হবে ত্রিদেশীয় এই ওয়ানডে সিরিজটি। চলবে ১৭ মে পর্যন্ত।

সিরিজ উপলক্ষ্যে এরই মধ্যে উইন্ডিজ ক্রিকেট বোর্ড ১৪ সদস্যের দল ঘোষণা করেছে। চলতি সপ্তাহেই বাংলাদেশেরও দল ঘোষণার সম্ভাবনা রয়েছে।

এই সিরিজে প্রতিটি দল দুটি করে ম্যাচ খেলবে অন্য দলের সঙ্গে। ৪টি ম্যাচ খেলার সুযোগ পাবে প্রতিটি দল। পয়েন্টে এগিয়ে থাকা দুই দল খেলবে ফাইনাল। প্রতিটি ম্যাচই বাংলাদেশ সময় বিকেল ৩টা ৪৫ মিনিট থেকে শুরু হবে।

ত্রিদেশীয় সিরিজের সূচি-

৫ মে আয়ারল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ, ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব
৭ মে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ, ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব
৯ মে আয়ারল্যান্ড-বাংলাদেশ, ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব
১১ মে আয়ারল্যান্ড – ওয়েস্ট ইন্ডিজ, মালাহাইড ক্রিকেট ক্লাব
১৩ মে বাংলাদেশ – ওয়েস্ট ইন্ডিজ, মালাহাইড ক্রিকেট ক্লাব
১৫ মে আয়ারল্যান্ড – বাংলাদেশ, ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব
১৭ মে ফাইনাল মালাহাইড ক্রিকেট ক্লাব