রোজ বৃহস্পতিবার, ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১২:৫১

শিরোনামঃ
কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার। বিএমপি’র সৌজন্যে অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত মেহেন্দিগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে গৃহবধূকে পিটিয়ে জখম। মতলবে দি একমি ল্যাবরেটরিজ লিঃ এর বিক্রয় প্রতিনিধির আত্মহত্যা নগরীতে করোনা প্রতিরোধ বুথের উদ্বোধন করলেন পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে জেলা প্রশাসন ও স্বেচ্ছাসেবী সংগঠনের সমন্বয়ে ৩ শতাধিক শিশুকে খাদ্য বিতরণ করেন জেলা প্রশাসক
আয়ারল্যান্ডের ত্রিদেশীয় সিরিজের সময় সূচি

আয়ারল্যান্ডের ত্রিদেশীয় সিরিজের সময় সূচি

বিশ্বকাপের বাকি আর মাত্র ৪৫ দিন। এর আগে দলগুলো নিজেদের প্রস্তুত করে নিতে ব্যস্ত সময় পার করছে। কেউ কেউ খেলছে ম্যাচও। এরই ধারাবাহিকতায় বাংলাদেশও খেলবে একটি ত্রিদেশীয় সিরিজ। সঙ্গে থাকবে ওয়েস্ট ইন্ডিজ ও আয়ারল্যান্ড।

যদিও আয়ারল্যান্ড বাঁছাই পর্ব থেকেই বাদ পড়েছে তবুও অন্যদের প্রস্তুতিতে সাগ্রহে এগিয়ে এসেছে। বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজকে নিয়ে আয়োজন করেছেন ত্রিদেশীয় সিরিজ। আগামী ৫ মে থেকে শুরু হবে ত্রিদেশীয় এই ওয়ানডে সিরিজটি। চলবে ১৭ মে পর্যন্ত।

সিরিজ উপলক্ষ্যে এরই মধ্যে উইন্ডিজ ক্রিকেট বোর্ড ১৪ সদস্যের দল ঘোষণা করেছে। চলতি সপ্তাহেই বাংলাদেশেরও দল ঘোষণার সম্ভাবনা রয়েছে।

এই সিরিজে প্রতিটি দল দুটি করে ম্যাচ খেলবে অন্য দলের সঙ্গে। ৪টি ম্যাচ খেলার সুযোগ পাবে প্রতিটি দল। পয়েন্টে এগিয়ে থাকা দুই দল খেলবে ফাইনাল। প্রতিটি ম্যাচই বাংলাদেশ সময় বিকেল ৩টা ৪৫ মিনিট থেকে শুরু হবে।

ত্রিদেশীয় সিরিজের সূচি-

৫ মে আয়ারল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ, ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব
৭ মে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ, ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব
৯ মে আয়ারল্যান্ড-বাংলাদেশ, ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব
১১ মে আয়ারল্যান্ড – ওয়েস্ট ইন্ডিজ, মালাহাইড ক্রিকেট ক্লাব
১৩ মে বাংলাদেশ – ওয়েস্ট ইন্ডিজ, মালাহাইড ক্রিকেট ক্লাব
১৫ মে আয়ারল্যান্ড – বাংলাদেশ, ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব
১৭ মে ফাইনাল মালাহাইড ক্রিকেট ক্লাব