রোজ মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:৩৭

শিরোনামঃ
মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু বাটাজোরে ধান ক্ষেতে এক নারীর বস্তাবন্দী লাশ উদ্ধার।
ধর্ম অবমাননায় সেফুদার বিরুদ্ধে নেয়া হচ্ছে আইনি ব্যবস্থা

ধর্ম অবমাননায় সেফুদার বিরুদ্ধে নেয়া হচ্ছে আইনি ব্যবস্থা

অনলাইন ডেস্কঃ

ইসলাম ধর্ম এবং মুসলামানদের পবিত্র গ্রন্থ কোরআন শরিফ অবমাননাকারী সেফায়েত উল্লাহর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে যাচ্ছে ভিয়েনাস্থ মুসলিম কমিউনিটির নেতারা। শুক্রবার জুমার নামাজের পর এ বিষয়ে আলোচনা হয়।

ভিয়েনাস্থ বায়তুল মোকারম জামে মসজিদের সভাপতি আবিদ হোসেন খান তপন জাগো নিউজকে জানান, সেফায়েত উল্লাহ মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়েছে; যা সবার কাছে ঘৃণিত এবং নিন্দনীয়। সে জন্য জুমার নামাজের পর আলোচনায় এ সিদ্ধান্ত হয় যে প্রত্যেক মসজিদ থেকে দু’জন সদস্যকে নিয়ে একটি কমিটি গঠন করা হবে। সে কমিটি ভিয়েনাস্থ ইন্টারন্যাশনাল ইসলামিক সেন্টারের প্রেসিডেন্টের সঙ্গে সমন্বয় করে আইনি ব্যবস্থা গ্রহণ করবে; যাতে ভবিষ্যতে এ ধরনের কর্মকাণ্ড থেকে তিনি বিরত থাকেন।