রোজ শুক্রবার, ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ১২:১৯

শিরোনামঃ
এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন
আরব আমিরাতকে ২-০ গোলে হারিয়ে অনূর্ধ্ব- ১৯ বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টে শুভসূচনা করেছে বাংলাদেশ।

আরব আমিরাতকে ২-০ গোলে হারিয়ে অনূর্ধ্ব- ১৯ বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টে শুভসূচনা করেছে বাংলাদেশ।

নিজস্ব প্রতিবেদকঃ

আরব আমিরাতকে ২-০ গোলে হারিয়ে অনূর্ধ্ব- ১৯ বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টে শুভসূচনা করেছে বাংলাদেশ।
অনূর্ধ্ব- ১৯ বঙ্গমাতা আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট উপলক্ষে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আজ অনেক দিন পর পাওয়া গেল ফুটবলের আসল আমেজ। দর্শক সমর্থনের জবাবটাও ভালো দিয়েছে বাংলাদেশের মেয়েরা। আরব আমিরাতের বিপক্ষে ২-০ গোলের জয় নিয়ে টুর্নামেন্টে করেছে শুভসূচনা। একটি করে গোল করেছেন স্বপ্না ও কৃষ্ণা রাণী সরকার।
ঘরের মাঠে নিজেদের টুর্নামেন্টে জয় দিয়ে শুরু করতে পারার আনন্দ আছে। কিন্তু বাংলাদেশের মেয়েরা
আসলে বাংলাদেশের মেয়েরাই প্রত্যাশা বাড়িয়ে রেখেছে। নিকট অতীতে ফুটবলের সব সুখবর তো এদের ঘিরেই। আজও শুরুটা হয়েছিল দারুণ। বাংলাদেশ যে অলআউট আক্রমণাত্মক ফুটবল খেলবে, তা কিক অফেই বোঝা গিয়েছিল। প্রতিপক্ষ স্ট্রাইকার কিক অফের প্রথম পাসের পর সেই বল তাড়া করেছেন আটজন। ৩-৪-৩ ফরমেশনে শুরু করা বাংলাদেশকে দেখে বেশির ভাগ সময় মনে হচ্ছিল ২-২-৬ ফরমেশনে খেলছে। শেষ বাঁশি পর্যন্ত আক্রমণ ও প্রতিপক্ষের ওপর প্রেসিংটা চলেছে অনবরত। গোলের বন্যা না বইলেও জয় নিয়েই মাঠ ছেড়েছে লাল সবুজের দল আরও ভালো করার প্রত্যাশায়।