রোজ শনিবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ২:০৭

শিরোনামঃ
বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার।
বিডি ক্লিন বরিশাল এর এবারের ইভেন্ট পরিচালিত হয় শহিদ মিনার থেকে কাকলির মোড় পর্যন্ত।

বিডি ক্লিন বরিশাল এর এবারের ইভেন্ট পরিচালিত হয় শহিদ মিনার থেকে কাকলির মোড় পর্যন্ত।

নিজস্ব প্রতিবেদকঃ
পরিচ্ছন্নতার স্বপ্ন বুকে ধারন করে এক ঝাঁক স্বপ্নবাজ তরুন হাটিহাটি পা পা করে এগিয়ে চলছে লাল সবুজের টি শার্ট গায়ে জড়িয়ে।

স্বপ্ন বাস্তবায়নের ধারা অব্যাহত রাখতে ঝাড়ু,বেলচা হাতে নিয়ে অসচেতন জনমানবকে সচেতনতার লক্ষ্যে সব লাজ লজ্জ্বা ভূলে রাস্তার ময়লা কুড়ায় নিজ হাতে।

ড্রেন পরিস্কার করে পরিচ্ছন্নতা কর্মীদের ন্যায়। তবুও যদি বাঙ্গালী একটু সচেতন হয়! এরই ধারাবাহিকতায় আজকের পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয় শহীদ মিনার থেকে কাকলির মোড় পর্যন্ত। এতে উপস্থিত ছিলেন একঝাকঁ স্বপ্নবাজ তরুন-তরুনী। বিডি ক্লিন বরিশালের বিভাগীয় সমন্বয়ক মোঃ মাসুদুর রহমান,ইব্রাহিম মাসুম, শাহীদ বিল্লাহ,নয়ন শাহা,মোঃ সাইফুল ইসলাম,তানভির, দিলশাদ আজম রাজ,মনিরুল জায়েদ এরফান সহ আরো অনেকে। আজকের ইভেন্টের গুরুত্বপূর্ণ দিক হল নতুন পাঁচ জন স্বপ্নের সারথী যুক্ত হয়েছেন। যারা কখনো আগে কোন ইভেন্ট যুক্ত হননি এবং তারা নিয়মিত ইভেন্টে যুক্ত হওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। যথারীতি পরবর্তি ইভেন্ট জেল খানার মোড় থেকে নাজিরের পোল রেখে আজকের ইভেন্টের সমাপ্তি ঘোষনা করেন বিভাগীয় সমন্বয়ক মোঃ মাসুদুর রহমান।