রোজ শুক্রবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ৯:৫৯

শিরোনামঃ
কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি জাতীয় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের তিন দিনের আলটিমেটাম বেসরকারী সার্ভেয়ার এসোসিয়েশন ( BNSA ) এর পক্ষ থেকে বসিক এর ৪০ কাউন্সিলর এর মাঝে ক্যালেন্ডার বিতরণ কার্যক্রম শুরু করেছেন। ৪ (চার) মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুধর্ষ পলাতক আসামী মোঃ মন্টু মোল্লা গ্রেফতার। বরিশালের নতুন বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল বরিশাল-ঢাকা মহাসড়কের রামপট্টিতে বাস-এ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষে নবজাতক নিহত ॥ গুরুতর আহত -৬ বরিশালে বিএমপি’র পক্ষ থেকে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ।
ত্রিদেশীয় হুইলচেয়ার টি২০ ক্রিকেট টুর্নামেন্ট চ্যাম্পিয়ন বাংলাদেশ দল

ত্রিদেশীয় হুইলচেয়ার টি২০ ক্রিকেট টুর্নামেন্ট চ্যাম্পিয়ন বাংলাদেশ দল

অনলাইন ডেস্কঃ ত্রিদেশীয় হুইলচেয়ার টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে ভারতকে চার রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ দল।

অপরাজিত স্বাগতিকদের হারিয়ে ত্রিদেশীয় হুইল চেয়ার টি-টোয়েন্টি ক্রিকেট সিরিজে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। উত্তেজনাকর ম্যাচে ভারতকে পাঁচ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ।

রবিবার কলকাতার এনডিকেএ স্টেডিয়ামে টস জিতে ভারতীয় দলের অধিনায়ক সোমজিৎ বাংলাদেশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান।

প্রথমে ব্যাটিংয়ে নেমে শুরুটা বাংলাদেশের ভালো হলেও শেষের দিকে রানের গতি কমে যাওয়ায় ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩৭ রান করতে সক্ষম হয়। বাংলাদেশের জয়ের নায়ক ছিল ব্যাট করতে নেমে ২২ বলে ৩৪ রান করা ও পাঁচ উইকেট নেয়া শফিক।

ম্যাচে বাংলাদেশের দুই ওপেনার শরীফুল ও শফিক দুর্দান্ত শুরু করে ৭.৩ ওভারে ৫২ রানের জুটি গড়েন। ভারতের অলরাউন্ডার আনমুল প্রথম ব্রেক থ্রো দেন। ২২ বলে ৩৪ রান করা শফিককে বোল্ড আউট করা ওভারেই ওয়ান ডাউনে নামা আল-আমিনকে রানের খাতা খোলার আগেই বোল্ড করেন।

মূলত ওই ওভারে দুই উইকেট পতনের পরই বাংলাদেশের রানের গতি শ্লথ হয়ে যায়। ১৫তম ওভারে ১০০ তে পৌঁছায় বাংলাদেশ। ৪৭ রান করে আউট হওয়া বাহাতি ব্যাটসম্যান আশরাফুল বাদে কেউ ভালো স্কোর করতে পারেননি। শেষ পাঁচ ওভারে মাত্র ৩৩ রান করলে বাংলাদেশের রান গিয়ে দাঁড়ায় ১৩৭।

১৩৭ রানের জবাবে ভালোই খেলতে থাকে ভারত। তবে ১৭তম ওভারে ভীর সিংকে আউট করে ম্যাচে উত্তেজনা ফিরিয়ে আনেন শফিক।

১৯তম ওভারে ১৯ বলে ২৫ রান করা আনামুলকে বাঁহাতি বোলার আশরাফুল বোল্ড আউট করলে বাংলাদেশ দলে উল্লাস ছড়িয়ে পড়ে। পরের বলেই আশরাফুল শেষ উইকেট তুলে নিয়ে বাংলাদেশ জিতে পাঁচ রানে। এর পরপরই সাউন্ড বক্সে বেজে উঠে ‘সাবাস বাংলাদেশ’ গানটি। নেচে-গেয়ে জয় উদযাপন করেন খেলোয়াড়সহ সঙ্গে থাকা সংশ্লিষ্টরা।