রোজ শনিবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ২:০৩

শিরোনামঃ
বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার।
রাজশাহীতে কেমিকেল দিয়ে আম পাকানোর অভিযোগে ৬ জনের কারাদন্ড

রাজশাহীতে কেমিকেল দিয়ে আম পাকানোর অভিযোগে ৬ জনের কারাদন্ড

ধানসিঁড়ি নিউজঃ নির্ধারিত সময়ের আগেই অপরিপক্ক আম পাকিয়ে বাজারজাত করার জন্য নিষিদ্ধ কেমিকেল (রাসায়নিক বিষ) ব্যবহার করার অভিযোগ ৬ অসাধু আম ব্যবসায়ীকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রাজশাহীর পুঠিয়া থানা পুলিশের সহযোগিতায় পুঠিয়ার উপজেলা নির্বাহী ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে সোমবার ৬ জনকে ৫ দিন করে কারাদণ্ড দেন। এ সময় ৭০ মন আম জব্দ ও ধ্বংস করা হয়।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তিনি জানান, রাজশাহীর পুলিশ সুপার মো. শহিদুল্লাহ এক প্রেস ব্রিফিংয়ে এবং আম ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভায় জানিয়েছিলেন রাজশাহীর আমবাগানগুলি পুলিশের নজরদারিতে রয়েছে। এছাড়া তিনি আমে নিষিদ্ধ কেমিকেল (রাসায়নিক বিষ) ব্যবহার না করতে আম ব্যবসায়ীদের আহ্বান জানান।

এ বিষয়ে রাজশাহীর সকল আম ব্যবসায়ীকে রাজশাহী জেলা পুলিশের পক্ষ থেকে আবারো সর্তক ও সচেতন থাকার জন্য আহ্বান জানানো হচ্ছে।