রোজ শনিবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ১:০৪

শিরোনামঃ
বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার।
মঠবাড়িয়ায় কিশোরকে গলা কেটে হত্যা

মঠবাড়িয়ায় কিশোরকে গলা কেটে হত্যা

পিরোজপুরের মঠবাড়িয়ায় তুচ্ছ ঘটনার জেরে আরিফ (১৬) নামে এক কিশোরকে গলাকেটে হত্যা করেছে প্রতিবেশী। আজ রোববার (২রা জুন) সকাল ১১টার দিকে উপজেলার ছোটশৌলা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে দুপুরে নিহত আরিফের লাশ উদ্ধার করেছে। আরিফ ছোটশৌলা গ্রামের গ্রামের দিনমজুর কালাম হাওলাদারের ছেলে।

নিহতের পিতা দিনমজুর কালাম হাওলাদার জানান, “আমার ছেলে আরিফের সাথে গুটি খেলা নিয়ে সম্প্রতি প্রতিবেশী বেলায়েতের পুত্র হাসিবের বাক-বিতণ্ডা হয়। এর জের ধরে রোববার সকালে আরিফকে বাড়ির সামনে একা পেয়ে হাসিব গালাগালি করলে অরিফ তার প্রতিবাদ করে। এ সময় ক্ষুব্ধ হয়ে পূর্ব পরিকল্পিতভাবে হাসিব (১৮) ও তার ভগ্নিপতি আজিম (২৭) এবং জয়নাল (৩০) মিলে ধারালো অস্ত্র দিয়ে আরিফের গলা কাটে। এ সময় ছেলেকে বাঁচাতে গিয়ে আমি নিজেও আহত হই।”

স্থানীয় জনগন গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মনিরুজ্জামান আরিফকে মৃত ঘোষণা করেন।

মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তিনি আরও জানান, এ ঘটনার পর থেকে জড়িতরা পলাতক রয়েছে।