রোজ মঙ্গলবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ভোর ৫:২২

শিরোনামঃ
বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার।
শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে নরসুন্দর আটক

শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে নরসুন্দর আটক

অনলাইন ডেস্ক:

শেরপুরের শ্রীবরদীতে চতুর্থ শ্রেণীর এক শিশুকে (১২) ধর্ষণচেষ্টার অভিযোগে আকরাম (৪০) নামক এক নরসুন্দরকে আটক করেছে পুলিশ। শিশুটি ঈদ করতে সম্প্রতি ঢাকা থেকে তার বাবার সঙ্গে গ্রামের বাড়িতে আসে। প্রাথমিক পরীক্ষায় ধর্ষণচেষ্টার প্রমাণ পেয়েছেন বলে চিকিৎসক জানিয়েছেন। তবে গাইনী ডাক্তার দ্বারা অধিকতর পরীক্ষার জন্য তাকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
শিশুটির বাবা পেশায় রিকশাচালক। তিনি সপরিবারে ঢাকায় থাকেন।
পুলিশ ও স্থানীয় লোকজন সূত্রে জানা গেছে, ৫ জুন বুধবার বেলা আড়াইটার দিকে প্রতিবেশী আকরাম ওই শিশুকে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় তার চিৎকার শুনে আশপাশের লোকজন এসে আকরামকে আটক করে পুলিশে দেয়।
শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আটক আকরামকে পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।