রোজ রবিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৪:০৮

শিরোনামঃ
বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার।
শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল, রাস্তার কি হাল!

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল, রাস্তার কি হাল!


নিজস্ব প্রতিবেদকঃ বিভিন্ন সময়ের চেয়ে বর্তমান সময়ে শের- ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ের ভিতর এবং বাহিরের পরিস্থিতি ভাল এবং প্রশংসার দাবীদার। বিশেষ করে ভিতরে বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ড চলছে যা খুব দ্রুত এবং অল্পসময়ের মধ্যেই তা জনগনের কল্যাণে ব্যবহৃত হবে। তাতে নিঃসন্দেহে জনগন উপকৃত হবে এবং ভাল সেবা পাবে।

নানান উন্নয়ন প্রকল্পের মধ্যেও বরাবরই অবহেলিত হয়ে আছে মেডিকেলের চারপাশের রাস্তাটি বিশেষ করে মেডিকেলের প্রধান গেট থেকে পরমানু গবেষনা কেন্দ্রের মুখ পর্যন্ত। যা সামান্য পরিমান বৃষ্টি হলেই স্বাভাবিক চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। এমতাবস্থায় এইটুকু রাস্তা মেরামত করা এখন সময়ের দাবী হয়ে পড়েছে।  রোগী ও রোগীর স্বজন সহ আগত সকল আগুন্তকদের চলাচলের এই পথটুকু মেরামত করার জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষের সুদৃষ্টি কাম্য।