রোজ বুধবার, ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ১:১১

শিরোনামঃ
বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি
শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল, রাস্তার কি হাল!

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল, রাস্তার কি হাল!


নিজস্ব প্রতিবেদকঃ বিভিন্ন সময়ের চেয়ে বর্তমান সময়ে শের- ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ের ভিতর এবং বাহিরের পরিস্থিতি ভাল এবং প্রশংসার দাবীদার। বিশেষ করে ভিতরে বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ড চলছে যা খুব দ্রুত এবং অল্পসময়ের মধ্যেই তা জনগনের কল্যাণে ব্যবহৃত হবে। তাতে নিঃসন্দেহে জনগন উপকৃত হবে এবং ভাল সেবা পাবে।

নানান উন্নয়ন প্রকল্পের মধ্যেও বরাবরই অবহেলিত হয়ে আছে মেডিকেলের চারপাশের রাস্তাটি বিশেষ করে মেডিকেলের প্রধান গেট থেকে পরমানু গবেষনা কেন্দ্রের মুখ পর্যন্ত। যা সামান্য পরিমান বৃষ্টি হলেই স্বাভাবিক চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। এমতাবস্থায় এইটুকু রাস্তা মেরামত করা এখন সময়ের দাবী হয়ে পড়েছে।  রোগী ও রোগীর স্বজন সহ আগত সকল আগুন্তকদের চলাচলের এই পথটুকু মেরামত করার জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষের সুদৃষ্টি কাম্য।