রোজ মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:০২

শিরোনামঃ
মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু বাটাজোরে ধান ক্ষেতে এক নারীর বস্তাবন্দী লাশ উদ্ধার।
শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল, রাস্তার কি হাল!

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল, রাস্তার কি হাল!


নিজস্ব প্রতিবেদকঃ বিভিন্ন সময়ের চেয়ে বর্তমান সময়ে শের- ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ের ভিতর এবং বাহিরের পরিস্থিতি ভাল এবং প্রশংসার দাবীদার। বিশেষ করে ভিতরে বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ড চলছে যা খুব দ্রুত এবং অল্পসময়ের মধ্যেই তা জনগনের কল্যাণে ব্যবহৃত হবে। তাতে নিঃসন্দেহে জনগন উপকৃত হবে এবং ভাল সেবা পাবে।

নানান উন্নয়ন প্রকল্পের মধ্যেও বরাবরই অবহেলিত হয়ে আছে মেডিকেলের চারপাশের রাস্তাটি বিশেষ করে মেডিকেলের প্রধান গেট থেকে পরমানু গবেষনা কেন্দ্রের মুখ পর্যন্ত। যা সামান্য পরিমান বৃষ্টি হলেই স্বাভাবিক চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। এমতাবস্থায় এইটুকু রাস্তা মেরামত করা এখন সময়ের দাবী হয়ে পড়েছে।  রোগী ও রোগীর স্বজন সহ আগত সকল আগুন্তকদের চলাচলের এই পথটুকু মেরামত করার জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষের সুদৃষ্টি কাম্য।