রোজ মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৮:০৪

শিরোনামঃ
মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু বাটাজোরে ধান ক্ষেতে এক নারীর বস্তাবন্দী লাশ উদ্ধার।
সুন্দরবন ১০ লঞ্চের পিছন থেকে পড়ে যাওয়া হেনেরা বেগমের মরদেহ উদ্ধার করেছেন কোস্টগার্ডের সদস্যরা।

সুন্দরবন ১০ লঞ্চের পিছন থেকে পড়ে যাওয়া হেনেরা বেগমের মরদেহ উদ্ধার করেছেন কোস্টগার্ডের সদস্যরা।

নিজস্ব প্রততিবেদকঃ সুন্দরবন ১০ লঞ্চের পিছন থেকে পড়ে যাওয়া হেনেরা বেগমের মরদেহ উদ্ধার করছেন কোস্টগার্ডের সদস্যরা।
বরিশাল থেকে ঢাকাগামী সুন্দরবন-১০ লঞ্চ থেকে মেঘনা নদীতে পড়ে নিখোঁজ হওয়া নারী হেনারা বেগমের (৫০) মরদেহ উদ্ধার করেছেন কোস্টগার্ডের সদস্যরা।
আজ সোমবার বেলা ১১টার দিকে মেহেন্দিগঞ্জ উপজেলার চরশেফালী এলাকার মাস কাটা ও কালাবদর নদীর সীমান্তে তার মরদেহ ভেসে ওঠে। মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা কোস্টগার্ডের সদস্যদের খবর দিলে কোস্টগার্ডের সদস্যরা তার মরদেহ উদ্ধার করে মেহেন্দিগঞ্জ থানায় হস্তান্তর করেন।

এর আগে শনিবার রাত ১১টার দিকে লঞ্চের পেছন থেকে পড়ে যান হেনারা বেগম। সুন্দরবন-১০ লঞ্চের নীচতলার ডেকের যাত্রী ছিলেন তিনি। হেনারা বেগম ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার আমুয়া এলাকার মন্টু হাওলাদারের স্ত্রী।