রোজ শুক্রবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ১০:৩৫

শিরোনামঃ
কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি জাতীয় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের তিন দিনের আলটিমেটাম বেসরকারী সার্ভেয়ার এসোসিয়েশন ( BNSA ) এর পক্ষ থেকে বসিক এর ৪০ কাউন্সিলর এর মাঝে ক্যালেন্ডার বিতরণ কার্যক্রম শুরু করেছেন। ৪ (চার) মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুধর্ষ পলাতক আসামী মোঃ মন্টু মোল্লা গ্রেফতার। বরিশালের নতুন বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল বরিশাল-ঢাকা মহাসড়কের রামপট্টিতে বাস-এ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষে নবজাতক নিহত ॥ গুরুতর আহত -৬ বরিশালে বিএমপি’র পক্ষ থেকে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ।
সুন্দরবন ১০ লঞ্চের পিছন থেকে পড়ে যাওয়া হেনেরা বেগমের মরদেহ উদ্ধার করেছেন কোস্টগার্ডের সদস্যরা।

সুন্দরবন ১০ লঞ্চের পিছন থেকে পড়ে যাওয়া হেনেরা বেগমের মরদেহ উদ্ধার করেছেন কোস্টগার্ডের সদস্যরা।

নিজস্ব প্রততিবেদকঃ সুন্দরবন ১০ লঞ্চের পিছন থেকে পড়ে যাওয়া হেনেরা বেগমের মরদেহ উদ্ধার করছেন কোস্টগার্ডের সদস্যরা।
বরিশাল থেকে ঢাকাগামী সুন্দরবন-১০ লঞ্চ থেকে মেঘনা নদীতে পড়ে নিখোঁজ হওয়া নারী হেনারা বেগমের (৫০) মরদেহ উদ্ধার করেছেন কোস্টগার্ডের সদস্যরা।
আজ সোমবার বেলা ১১টার দিকে মেহেন্দিগঞ্জ উপজেলার চরশেফালী এলাকার মাস কাটা ও কালাবদর নদীর সীমান্তে তার মরদেহ ভেসে ওঠে। মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা কোস্টগার্ডের সদস্যদের খবর দিলে কোস্টগার্ডের সদস্যরা তার মরদেহ উদ্ধার করে মেহেন্দিগঞ্জ থানায় হস্তান্তর করেন।

এর আগে শনিবার রাত ১১টার দিকে লঞ্চের পেছন থেকে পড়ে যান হেনারা বেগম। সুন্দরবন-১০ লঞ্চের নীচতলার ডেকের যাত্রী ছিলেন তিনি। হেনারা বেগম ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার আমুয়া এলাকার মন্টু হাওলাদারের স্ত্রী।