রোজ শনিবার, ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৪:৫০

শিরোনামঃ
মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার। বিএমপি’র সৌজন্যে অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত মেহেন্দিগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে গৃহবধূকে পিটিয়ে জখম। মতলবে দি একমি ল্যাবরেটরিজ লিঃ এর বিক্রয় প্রতিনিধির আত্মহত্যা নগরীতে করোনা প্রতিরোধ বুথের উদ্বোধন করলেন পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে জেলা প্রশাসন ও স্বেচ্ছাসেবী সংগঠনের সমন্বয়ে ৩ শতাধিক শিশুকে খাদ্য বিতরণ করেন জেলা প্রশাসক পানিসম্পদ প্রতিমন্ত্রীর বিশেষ বরাদ্দে ১নং রায়পাশা-কড়াপুর ইউনিয়নের মাখরকাঠী গ্রামের পাকা রাস্তার কাজ শেষ পর্যায়ে মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন দেওয়া হবে-পংকজ নাথ এমপি বরিশালে প্রথম দফায় নির্বাচিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত
তিনদিনের সফরে বরিশালে মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার

তিনদিনের সফরে বরিশালে মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার

বিশেষ প্রতিনিধিঃ আজ ৯ জুলাই রোজ মঙ্গলবার দুপুর দেড়টায় গ্রিনলাইনের একটি ওয়াটারবাসে তিনদিনের বিশেষ সফরে বরিশাল পৌঁছেছেন বাংলাদেশে নিযুক্ত আমেরিকার রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার।

এসময় বরিশালের জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান ও পুলিশ সুপার বরিশাল সাইফুল ইসলাম বরিশাল নদীবন্দরে তাকে ফুলেল শুভেচছা দিয়ে স্বাগত জানান। সেখান থেকে তিনি হোটেল গ্রান্ড পার্কে গাড়িবহর নিয়ে পৌঁছান। বিকাল ৩ টায় তিনি কাশিপুরে অবস্থিত বিভাগীয় কমিশনার কার্যালয় পরিদর্শন করেন এবং বিভাগীয় কমিশনার ও পরে বরিশাল রেঞ্জ ডিআইজির সাথে পৃথকভাবে সৌজন্য সাক্ষাৎ করেন।

সৌজন্য সাক্ষাৎ শেষে বিভাগীয় প্রশাসন ও জেলা প্রশাসন বরিশালের কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন। সভায় মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার, বিভাগীয় কমিশনার বরিশাল রাম চন্দ্র দাস, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) জাকারিয়া, জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইকবাল আখতার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার দাসসহ মার্কিন রাষ্ট্রদূতের সফরসঙ্গী ও বিভাগীয় প্রশাসন এবং জেলা প্রশাসনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আগামীকাল বুধবার সকাল সাড়ে ৯টায় তিনি পিরোজপুর জেলার ভান্ডারিয়ায় যাবেন এবং সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জুর বাসভবনে তার সাথে সাক্ষাত করবেন। দুপুর ১২টায় তিনি ঝালকাঠি জেলার ভিমরুলিতে ভাসমান পেয়ারা বাজার পরিদর্শন করবেন। বিকাল সোয়া ৩টায় বাংলাদেশ বেতার বরিশালে রেডিও ইন্টারভিউতে অংশ নেবেন। বিকাল ৪টা ৫০ মিনিটে বরিশালের মিয়াবাড়ি মসজিদ পরিদর্শন করবেন। রাত ৮টায় হোটেল গ্রান্ড পার্কে ডিনারে অংশগ্রহণ করবেন।

বরিশাল সফরের তৃতীয় দিন ১১ জুলাই বৃহস্পতিবার সকাল সোয়া ৮টায় বরিশাল নগরীর অক্সফোর্ড মিশন চার্চ, সকাল ৯টায় মৎস্য অবতরণ, সকাল সোয়া ৯টায় জাহানারা ইসরাইল স্কুল এন্ড কলেজ এবং বেলা সাড়ে ১১টায় নগরীর সিএন্ডবি রোডে শহিদ আব্দুর রব টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ পরিদর্শন করবেন বলে আসা করা যাচ্ছে। এরপর বিকাল সাড়ে ৪টায় সফর সূচী সমাপ্ত করে বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা করবেন।