রোজ শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, বিকাল ৫:৫৪

শিরোনামঃ
১৩ (তের) পুরিয়া গাঁজা সহ গ্রেফতার ০১ ৭২ (বাহাত্তর) পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ০১ এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ

অনামি লেনে অগ্নিকান্ড

স্টাফ রিপোর্টার: বরিশাল শহরের সদর রোডের অনামি লেনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আজ সকাল আনুমানিক ৮টায় এ অগ্নিকান্ডের ঘটনায় তিনখানা দোতলা টিনের ঘর প্রায় সম্পূর্ণ ভষ্মিভূত হয়।
পুড়ে যাওয়া ঘরের বাসিন্দাদের সাথে কথা বলে জানা গেছে, সকাল ৮টার দিকে হঠাৎ আগুন লেগে যায় এবং মুহুর্তের মধ্যে তা ছড়িয়ে পড়ে। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত তবে গ্যাসের সিলিন্ডারের বিষ্ফোরণের কারনে আগুনে ভয়াবহতা বৃদ্ধি পেয়েছে। দমকল বাহিনী খবর পেয়ে এসে ১ঘণ্টারও বেশি সময় ধরে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি তবে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। হঠাৎ আগুন লাগায় তারা হতবিহব্বল হয়ে পড়ে। তাই তাৎক্ষনিক ফায়ার সার্ভিসে ফোন করতে না পারায় ক্ষতির পরিমাণ বেশি হয়েছে বলে বাসিন্দারা মনে করছেন।
ঘরগুলোর লাগোয়া একটি বহুতল ভবন রয়েছে। ভবনে লাভা ডায়াগনস্টিক সেন্টার, প্রিমিয়ার লিজিং এন্ড ফাইন্যান্স নামীয় আর্থিক প্রতিষ্ঠান ও অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান এবং বাসিন্দা রয়েছে। আগুনে ভবনের কয়েকটি এসি সম্পূর্ণ পুড়ে গেছে।
এই ঘরগুলোর মালিক ঢাকায় বসবাস করেন। এখানে যারা বসবাস করেন তারা সকলেই ভাড়াটিয়া এবং হিন্দু পরিবার।
কোনো অপ্রীতিকর বা অনাকাংখিত ঘটনা যাতে না ঘটে সে জন্য আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন।