রোজ বুধবার, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৩:৩২

শিরোনামঃ
নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারী, অনাকাঙ্ক্ষিত ব্যক্তিদের কঠোর হস্তে দমন করা হবে-পুলিশ কমিশনার বিএমপি। মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু

অনামি লেনে অগ্নিকান্ড

স্টাফ রিপোর্টার: বরিশাল শহরের সদর রোডের অনামি লেনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আজ সকাল আনুমানিক ৮টায় এ অগ্নিকান্ডের ঘটনায় তিনখানা দোতলা টিনের ঘর প্রায় সম্পূর্ণ ভষ্মিভূত হয়।
পুড়ে যাওয়া ঘরের বাসিন্দাদের সাথে কথা বলে জানা গেছে, সকাল ৮টার দিকে হঠাৎ আগুন লেগে যায় এবং মুহুর্তের মধ্যে তা ছড়িয়ে পড়ে। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত তবে গ্যাসের সিলিন্ডারের বিষ্ফোরণের কারনে আগুনে ভয়াবহতা বৃদ্ধি পেয়েছে। দমকল বাহিনী খবর পেয়ে এসে ১ঘণ্টারও বেশি সময় ধরে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি তবে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। হঠাৎ আগুন লাগায় তারা হতবিহব্বল হয়ে পড়ে। তাই তাৎক্ষনিক ফায়ার সার্ভিসে ফোন করতে না পারায় ক্ষতির পরিমাণ বেশি হয়েছে বলে বাসিন্দারা মনে করছেন।
ঘরগুলোর লাগোয়া একটি বহুতল ভবন রয়েছে। ভবনে লাভা ডায়াগনস্টিক সেন্টার, প্রিমিয়ার লিজিং এন্ড ফাইন্যান্স নামীয় আর্থিক প্রতিষ্ঠান ও অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান এবং বাসিন্দা রয়েছে। আগুনে ভবনের কয়েকটি এসি সম্পূর্ণ পুড়ে গেছে।
এই ঘরগুলোর মালিক ঢাকায় বসবাস করেন। এখানে যারা বসবাস করেন তারা সকলেই ভাড়াটিয়া এবং হিন্দু পরিবার।
কোনো অপ্রীতিকর বা অনাকাংখিত ঘটনা যাতে না ঘটে সে জন্য আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন।