রোজ রবিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৫:৪৮

শিরোনামঃ
বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার।

অনামি লেনে অগ্নিকান্ড

স্টাফ রিপোর্টার: বরিশাল শহরের সদর রোডের অনামি লেনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আজ সকাল আনুমানিক ৮টায় এ অগ্নিকান্ডের ঘটনায় তিনখানা দোতলা টিনের ঘর প্রায় সম্পূর্ণ ভষ্মিভূত হয়।
পুড়ে যাওয়া ঘরের বাসিন্দাদের সাথে কথা বলে জানা গেছে, সকাল ৮টার দিকে হঠাৎ আগুন লেগে যায় এবং মুহুর্তের মধ্যে তা ছড়িয়ে পড়ে। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত তবে গ্যাসের সিলিন্ডারের বিষ্ফোরণের কারনে আগুনে ভয়াবহতা বৃদ্ধি পেয়েছে। দমকল বাহিনী খবর পেয়ে এসে ১ঘণ্টারও বেশি সময় ধরে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি তবে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। হঠাৎ আগুন লাগায় তারা হতবিহব্বল হয়ে পড়ে। তাই তাৎক্ষনিক ফায়ার সার্ভিসে ফোন করতে না পারায় ক্ষতির পরিমাণ বেশি হয়েছে বলে বাসিন্দারা মনে করছেন।
ঘরগুলোর লাগোয়া একটি বহুতল ভবন রয়েছে। ভবনে লাভা ডায়াগনস্টিক সেন্টার, প্রিমিয়ার লিজিং এন্ড ফাইন্যান্স নামীয় আর্থিক প্রতিষ্ঠান ও অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান এবং বাসিন্দা রয়েছে। আগুনে ভবনের কয়েকটি এসি সম্পূর্ণ পুড়ে গেছে।
এই ঘরগুলোর মালিক ঢাকায় বসবাস করেন। এখানে যারা বসবাস করেন তারা সকলেই ভাড়াটিয়া এবং হিন্দু পরিবার।
কোনো অপ্রীতিকর বা অনাকাংখিত ঘটনা যাতে না ঘটে সে জন্য আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন।