রোজ বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৪:৪৫

শিরোনামঃ
মেহেন্দিগঞ্জে দেশীয় অস্ত্র ও ডাকাতির মালামাল সহ দুর্ধর্ষ নৌ-ডাকাত আটক একটি চোরাই মোটর সাইকেল ও বাটন ফোনসহ গ্রেফতার ০১ উদ্বোধন হলো স্বপ্নের পায়রা সেতু ট্রাফিক কনস্টেবল এর অকাল মৃত্যুতে বিএমপি কমিশনারের শোক প্রকাশ বিএমপি’র অভিযানে ৩৫০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার
সার্জেন্ট গোলাম কিবরিয়া ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গিয়েছেন

সার্জেন্ট গোলাম কিবরিয়া ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গিয়েছেন

যমুনা গ্রুপের কাভার্ডভ্যানের ধাক্কায় আহত বরিশালের সার্জেন্ট গোলাম কিবরিয়া ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গিয়েছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)।

১৫ জুলাই, সোমবার দুপুরে বরিশাল বিশ্ববিদ্যালয় এলাকায় কর্মরত অবস্থায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের চৌকষ সার্জেন্ট গোলাম কিবরিয়াকে যমুনা গ্রুপের বেপরোয়া গতির একটি কাভার্ড ভ্যান চাপা দিলে তিনি গুরুতর আহত হলে মুমূর্ষু অবস্থায় তাঁকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি কর হয়। বিকেলে সার্জেন্ট কিবরিয়াকে উন্নত চিকিৎসার জন্য হেলিক্যাপ্টারযোগে ঢাকা মেডিকেলে পাঠানো। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।