রোজ মঙ্গলবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ভোর ৫:১৩

শিরোনামঃ
বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার।
বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে লাশ হয়ে ফিরল সুমন।

বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে লাশ হয়ে ফিরল সুমন।

শেরপুরের লছমনপুর থেকে গতকাল নিখোঁজ হওয়া সুমন (১৩) নামের ছেলেটির মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। উদ্ধারকৃত লাশটি ভাতশালা ইউনিয়নের মধ্যবয়ড়া গ্রামের কানাশাখোলা বাজারে বসবাসকারী মোঃ মোস্তুফা মিয়া পুত্র সুমন মিয়া।

গতকাল আনুমানিক  ২টা দিকে সুমন সহ তার বন্ধুরা মিলে লছমনপুর গ্রামে বন্যার পানি দেখতে ও গোসল করতে যায়।গোসল করা অবস্থায় হঠাৎ করে   ব্রিজ থেকে ঝাপ দেয় সুমন। তারপর সুমন কে তার বন্ধুরা  অনেক খোজাখুজি করে না পেয়ে চলে আসে।
এই ঘটনা তারা কাউকে না বলে তারা নিজ নিজ বাসায় চলে যায়।

এ দিকে  সন্ধ্যাঘনিয়ে আসাতে সুমনের পরিবার সুমনের খোজ নেয়। খুজে না পেয়ে বন্ধুদের সাথে যোগাযোগ করে ঘটনা বিস্তারিত জানতে পায়।পরে রাতে সুমনের পরিবার সহ বন্ধুরা সবাই মিলে খোজাখুজি করে।
 কিন্তু কোন সন্ধান না পেয়ে নিরাশ হয়ে বাসায় ফিরেন সুমনের পরিবার। আজ সকালে ফারারসার্ভিস কে তথ্যটি দিলে ফায়ারসার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে সন্ধান করে সকাল ৭টার দিকে লাশটি উদ্ধার করে। পরে পরিবারের কাছে হস্তান্তর করে।