রোজ বুধবার, ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ২:৫৯

শিরোনামঃ
বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি
গুজবে কান না দেয়ার জন্য সচেতনতামূলক মাইকিং বরিশাল পুলিশ প্রশাসনের

গুজবে কান না দেয়ার জন্য সচেতনতামূলক মাইকিং বরিশাল পুলিশ প্রশাসনের

নিজস্ব প্রতিনিধি: ছেলেধরা/গলাকাটা/মাথাকাটা গুজবে আতংকিত জনপদ। একের পর এক ঘটছে গণপিটুনির ঘটনা, ঘটছে হতহতের ঘটনা। এতে দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে অনেকেই উদ্বেগ প্রকাশ করেছেন। এছাড়াও ছেলেধরার গুজব বন্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, টুইটার, ইউটিউব এবং ব্লগগুলো রাখা হয়েছে কঠোর নজরদারিতে। এসবে ছেলেধরা-সংক্রান্ত বিভ্রান্তিকর পোস্ট দিলে বা শেয়ার করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থাও গ্রহন করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন প্রশাসন।
পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি-অপারেশন্স) সাঈদ তারিকুল হাসান বরিশাল জেলা পুলিশ সুপার বরাবরেও একটি বার্তা পাঠিয়েছেন। বার্তায় উল্লেখ করা হয়েছে,ফেসবুক, টুইটার, ইউটিউব, ব্লগ এবং মোবাইল ফোনের মাধ্যমে ছেলেধরা-সংক্রান্ত বিভ্রান্তিমূলক পোস্টে মন্তব্য বা গুজব ছড়ানোর পোস্টে তাৎক্ষণিক ব্যবস্থা নিতে হবে। বার্তাটি পাওয়ার পর থেকেই বরিশাল জেলা জুড়ে জেলা পুলিশের পক্ষ থেকে মাইকিং করা হচ্ছে। একই সাথে জেলার প্রত্যেক থানায় আলাদা আলাদা করে মাইকিং করছে পুলিশ সদস্যরা।
আইন নিজের হাতে তুলে না নিয়ে সন্দেহভাজন ব্যক্তিদের আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে সোপর্দ করার বিষয় জনসাধারনকে উদ্বুদ্ধ করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সামনে সকলের মাঝে লিফলেট বিতরণ করা হয়।