রোজ বৃহস্পতিবার, ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:০০

শিরোনামঃ
বরিশালে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারী, অনাকাঙ্ক্ষিত ব্যক্তিদের কঠোর হস্তে দমন করা হবে-পুলিশ কমিশনার বিএমপি। মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২
বরিশাল জিলা স্কুলে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু করেন জেলা প্রশাসক অজিয়র রহমান।

বরিশাল জিলা স্কুলে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু করেন জেলা প্রশাসক অজিয়র রহমান।

মোঃ শাহাজাদা হিরাঃ
“নিজ নিজ আঙ্গিনা পরিষ্কার রাখি, সবাই মিলে সুস্থ থাকি, মশক নিধনে কাজ করি।” এই স্লোগান নিয়ে আজ ১ আগস্ট সকাল ১০ টায়। বরিশাল জিলা স্কুল এর আয়োজনে। জিলা স্কুল ভবনের আশেপাশে মশক নিধনে পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুভ সূচনা করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান।অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার দাস, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল সুব্রত বিশ্বাস দাস, প্রধান শিক্ষক বরিশাল জিলা স্কুল, বিশ্বনাথ সাহা, দিবা শাখার প্রধান শিক্ষক, হিরো, রোকসানাসহ স্কুলের শিক্ষক শিক্ষার্থী এবং কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। দেশের চলমান ডেঙ্গু রোগ থেকে বাচঁতে মশা নিধন ও মশার বংশ বিস্তার রোধে বাড়ির চারপাশ পরিষ্কার পরিচ্ছন্ন রাখার জন্য সকলের প্রতি আহ্বান জানান জেলা প্রশাসক, বরিশাল।