রোজ বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৩:০৩

শিরোনামঃ
মির্জাগঞ্জে ৬০ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ শেখ হাসিনার দূরদর্শিতায় মানুষের জীবিকা ও অর্থনীতি সচলঃ এমপি জ্যাকব কলাপাড়ায় মোটরসাইকেল দূর্ঘটনায় স্কুল ছাত্র নিহত বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র ও গাঁজা সহ পিতা-পুত্র গ্রেফতার। ইসরায়েলে ধর্মীয় উৎসবে পদদলিত হয়ে ৪৪ জনের প্রাণহানি হাসপাতাল পালানো সেই ১০ জনের ‘ভারতীয় ভ্যারিয়েন্ট’ পরীক্ষার উদ্যোগ নেই দিল্লির শ্মশানে দীর্ঘ লাইন, মরদেহ ছিঁড়ে খাচ্ছে কুকুর অধিক দামে তরমুজ বিক্রয় করার অপরাধে ০৬ ব্যবসায়ীকে ৯,৭০০ টাকা জরিমানা বরিশালে তরমুজের বাজার স্থিতিশীল রাখতে বিভিন্ন বাজারে মোবাইল কোর্ট অভিযানে ১৪ ব্যবসায়ীকে ১০৩০০ টাকা জরিমানা পাত্র করোনায় আক্রান্ত, পিপিই পরেই বিয়ে সারলেন কনে!
ফেনসিডিলসহ ধরা পড়লেন নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর

ফেনসিডিলসহ ধরা পড়লেন নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর

অনলাইন নিউজ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৩নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সেক্রেটারি সাইফউদ্দিন আহমেদ দুলাল প্রধানকে ফেনসিডিলসহ আটক করা হয়েছে।
বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের নবীগঞ্জ খেয়াঘাট এলাকা থেকে ডিবির একটি টিম তাকে আটক করে। এ সময় দুলালসহ আরও ৬ জনকে আটক করা হয়। তাদের সঙ্গে ফেনসিডিলসহ মাদক পাওয়া গেছে।
নারায়ণগঞ্জ ডিবি পুলিশের এসআই জলিল মাতবর জানান, সন্ধ্যায় নবীগঞ্জ খেয়াঘাট এলাকা থেকে কাউন্সিলর দুলাল প্রধানসহ ৬ জনকে আটক করা হয়েছে। তাদের দেহ তল্লাশি করে ফেনসিডিল ও মাদক পাওয়া গেছে। তাদের নিয়ে আরও অভিযান চালানো হবে।