রোজ বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, বিকাল ৫:৪৮

শিরোনামঃ
এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন
ফেনসিডিলসহ ধরা পড়লেন নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর

ফেনসিডিলসহ ধরা পড়লেন নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর

অনলাইন নিউজ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৩নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সেক্রেটারি সাইফউদ্দিন আহমেদ দুলাল প্রধানকে ফেনসিডিলসহ আটক করা হয়েছে।
বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের নবীগঞ্জ খেয়াঘাট এলাকা থেকে ডিবির একটি টিম তাকে আটক করে। এ সময় দুলালসহ আরও ৬ জনকে আটক করা হয়। তাদের সঙ্গে ফেনসিডিলসহ মাদক পাওয়া গেছে।
নারায়ণগঞ্জ ডিবি পুলিশের এসআই জলিল মাতবর জানান, সন্ধ্যায় নবীগঞ্জ খেয়াঘাট এলাকা থেকে কাউন্সিলর দুলাল প্রধানসহ ৬ জনকে আটক করা হয়েছে। তাদের দেহ তল্লাশি করে ফেনসিডিল ও মাদক পাওয়া গেছে। তাদের নিয়ে আরও অভিযান চালানো হবে।