রোজ বুধবার, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ২:৩০

শিরোনামঃ
নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারী, অনাকাঙ্ক্ষিত ব্যক্তিদের কঠোর হস্তে দমন করা হবে-পুলিশ কমিশনার বিএমপি। মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু
পরিবহন খাতে নৈরাজ্য ; ভ্রাম্যমান আদালতে জড়িমানার পরপরই ৬৮ রুটে বাস চলাচল বন্ধ।

পরিবহন খাতে নৈরাজ্য ; ভ্রাম্যমান আদালতে জড়িমানার পরপরই ৬৮ রুটে বাস চলাচল বন্ধ।

অনলাইন নিউজ ডেস্কঃ
ঈদকে কেন্দ্র করে বাড়তি ভাড়া নেয়ার অভিযোগে দূরপাল্লার বাস কাউন্টারগুলোতে অভিযান চালিয়েছে বিআরটিএ। অভিযানে তিনটি পরিবহনকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়। এদিকে অভিযান পরিচালনা ও জরিমানা করার পরপরই চট্টগ্রাম থেকে ঢাকাসহ ৬৮টি রুটের বাস চলাচল বন্ধ রেখেছে মালিক সমিতি।

রোববার (৪ আগস্ট) রাত ৮টার পর চট্টগ্রাম থেকে ঢাকাসহ ৬৮টি রুটের সব ধরনের বাস চলাচল বন্ধ রয়েছে। এর আগে রোববার বিকেলে বাড়তি ভাড়া নেয়ার অভিযোগে দূরপাল্লার বাস কাউন্টারগুলোতে অভিযান চালান বিআরটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মনজুরুল হক।

ম্যাজিস্ট্রেট এস এম মনজুরুল হক জানান, একাধিক যাত্রীর অভিযোগের ভিত্তিতে নগরের বিআরটিসি, অলংকার ও ভাটিয়ারীর বাস কাউন্টারগুলোতে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেন। অভিযানে ঈদের অগ্রিম টিকিটে সরকার নির্ধারিত ভাড়ার চেয়ে বাড়তি ভাড়া নেয়ায় তিনটি পরিবহনকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

জরিমানা করা পরিবহন সার্ভিসগুলো হলো- হানিফ পরিবহন, সিডিএম ট্রাভেলস ও নাভিলা পরিবহন।

তবে এ বিষয়ে কথা বলতে জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের মহাসচিব আবুল কালাম আজাদসহ বেশ কয়েকজনের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও তাদের সাথে সংযোগ স্থাপন করা সম্ভব হয়নি।