রোজ রবিবার, ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ৮:২৮

শিরোনামঃ
১৩ (তের) পুরিয়া গাঁজা সহ গ্রেফতার ০১ ৭২ (বাহাত্তর) পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ০১ এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ
পরিবহন খাতে নৈরাজ্য ; ভ্রাম্যমান আদালতে জড়িমানার পরপরই ৬৮ রুটে বাস চলাচল বন্ধ।

পরিবহন খাতে নৈরাজ্য ; ভ্রাম্যমান আদালতে জড়িমানার পরপরই ৬৮ রুটে বাস চলাচল বন্ধ।

অনলাইন নিউজ ডেস্কঃ
ঈদকে কেন্দ্র করে বাড়তি ভাড়া নেয়ার অভিযোগে দূরপাল্লার বাস কাউন্টারগুলোতে অভিযান চালিয়েছে বিআরটিএ। অভিযানে তিনটি পরিবহনকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়। এদিকে অভিযান পরিচালনা ও জরিমানা করার পরপরই চট্টগ্রাম থেকে ঢাকাসহ ৬৮টি রুটের বাস চলাচল বন্ধ রেখেছে মালিক সমিতি।

রোববার (৪ আগস্ট) রাত ৮টার পর চট্টগ্রাম থেকে ঢাকাসহ ৬৮টি রুটের সব ধরনের বাস চলাচল বন্ধ রয়েছে। এর আগে রোববার বিকেলে বাড়তি ভাড়া নেয়ার অভিযোগে দূরপাল্লার বাস কাউন্টারগুলোতে অভিযান চালান বিআরটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মনজুরুল হক।

ম্যাজিস্ট্রেট এস এম মনজুরুল হক জানান, একাধিক যাত্রীর অভিযোগের ভিত্তিতে নগরের বিআরটিসি, অলংকার ও ভাটিয়ারীর বাস কাউন্টারগুলোতে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেন। অভিযানে ঈদের অগ্রিম টিকিটে সরকার নির্ধারিত ভাড়ার চেয়ে বাড়তি ভাড়া নেয়ায় তিনটি পরিবহনকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

জরিমানা করা পরিবহন সার্ভিসগুলো হলো- হানিফ পরিবহন, সিডিএম ট্রাভেলস ও নাভিলা পরিবহন।

তবে এ বিষয়ে কথা বলতে জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের মহাসচিব আবুল কালাম আজাদসহ বেশ কয়েকজনের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও তাদের সাথে সংযোগ স্থাপন করা সম্ভব হয়নি।