রোজ রবিবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, দুপুর ১:১৪

শিরোনামঃ
বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি জাতীয় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের তিন দিনের আলটিমেটাম বেসরকারী সার্ভেয়ার এসোসিয়েশন ( BNSA ) এর পক্ষ থেকে বসিক এর ৪০ কাউন্সিলর এর মাঝে ক্যালেন্ডার বিতরণ কার্যক্রম শুরু করেছেন। ৪ (চার) মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুধর্ষ পলাতক আসামী মোঃ মন্টু মোল্লা গ্রেফতার। বরিশালের নতুন বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল বরিশাল-ঢাকা মহাসড়কের রামপট্টিতে বাস-এ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষে নবজাতক নিহত ॥ গুরুতর আহত -৬
এ শহর আপনার-আমার তাই পরিস্কার-পরিচ্ছন্নতার দায়িত্ব সকলের: মেয়র সাদিক আব্দুল্লাহ -ডেঙ্গু মশা প্রতিরোধে জনসচেতনতা

এ শহর আপনার-আমার তাই পরিস্কার-পরিচ্ছন্নতার দায়িত্ব সকলের: মেয়র সাদিক আব্দুল্লাহ -ডেঙ্গু মশা প্রতিরোধে জনসচেতনতা

“নিজ আঙ্গিনা পরিস্কার রাখি, সবাই মিলে সুস্থ থাকি”
এই শ্লোগান নিয়ে ডেঙ্গু মশা প্রতিরোধ ও জনসচেতনতার লক্ষ্যে বরিশাল মহানগরীর ত্রিশটি ওয়ার্ডসহ জেলার দশ উপজেলার পৌরসভা, ইউনিয়ন পরিষদসহ সমগ্র এলাকাব্যাপী একযোগে বিএনসিসি, স্কাউটস, রোভার স্কাউট, গালর্স গাইড, বেসরকারী উন্নয়ন সংস্থা (এনজিও) প্রতিনিধি, রাজনৈতিক সংগঠন, বিডি ক্লীন, বরিশাল, স্থানীয় জনপ্রতিনিধিসহ সকল শ্রেণীর মানুষের অংশগ্রহনে পরিস্কার-পরিচ্ছন্নতা ও মশক নিধন অভিযান কর্মসূচী উদ্বোধনী করা হয়।
আজ বুধবার (৭ই আগস্ট) বরিশাল জেলা প্রশাসনের আয়োজনে সকাল সাড়ে দশটায় নগরীর এক নং ওয়ার্ড নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস স্টেশন এলাকার পার্শ¦বর্তী মাদ্রাসা ব্রীজ এলাকায় মশক নিধন কর্মসূচীর উদ্বোধন করেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এস.এম. অজিয়র রহমান, বরিশাল মহানগর আ. লীগ নেতা ও বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, বিসিসি ১নং প্যানেল মেয়র গাজী নাঈমুল হাসান লিটু, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর, বিভিন্ন বেসরকারী উন্নয়ন সংস্থা (এনজিও) কর্মকর্তা প্রতিনিধিগণ।
পরে মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্ মশক মেশিন দিয়ে এলাকার বিভিন্নস্থানে ওষুধ ¯েপ্র করার মাধ্যমে কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
কর্মসূচি উদ্বোধনকালে মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেন, এ শহর আপনার আমার সকলের এই শহরের পরিস্কার-পরিচ্ছন্নতা রক্ষা করার দায়িত্ব সকলের তাই আজ থেকে নিজ নিজ বাড়ির আঙ্গিনা পরিস্কার-পরিচ্ছন্নতা রক্ষা করে দেশ থেকে এডিশ ডেঙ্গু মশা ধ্বংস করি পাশাপাশি আমরা সকলেই রোগমুক্তসহ নিজেদের সুস্থ থাকার আহবান জানান।
একই সাথে আজ থেকে সকল এলাকার জনপ্রতিনিধিরা তাদের ওয়ার্ডের প্রতিটি মহল্লাবাসীদের সচেতনতা ও দায়িত্ব নিয়ে কাজ করার আহবান জানান জেলা প্রশাসক এস.এম. অজিয়র রহমান।