রোজ শুক্রবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ৯:২৪

শিরোনামঃ
কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি জাতীয় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের তিন দিনের আলটিমেটাম বেসরকারী সার্ভেয়ার এসোসিয়েশন ( BNSA ) এর পক্ষ থেকে বসিক এর ৪০ কাউন্সিলর এর মাঝে ক্যালেন্ডার বিতরণ কার্যক্রম শুরু করেছেন। ৪ (চার) মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুধর্ষ পলাতক আসামী মোঃ মন্টু মোল্লা গ্রেফতার। বরিশালের নতুন বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল বরিশাল-ঢাকা মহাসড়কের রামপট্টিতে বাস-এ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষে নবজাতক নিহত ॥ গুরুতর আহত -৬ বরিশালে বিএমপি’র পক্ষ থেকে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ।
দূর্গাসাগর দিঘিতে প্যাডেল বোট স্থাপনসহ সৌন্দর্য্যবর্ধন কাজের শুভ উদ্বোধন

দূর্গাসাগর দিঘিতে প্যাডেল বোট স্থাপনসহ সৌন্দর্য্যবর্ধন কাজের শুভ উদ্বোধন

মোঃ শাহাজাদা হিরা: বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলায় অবস্থিত ঐতিহ্যবাহী দূর্গাসাগর দিঘিতে প্যাডেল বোট ছাড়া, ঘাটলা চত্বর সংস্কারসহ টাইলস স্থাপন ও বটমূলের সৌন্দর্ষবর্ধন কাজের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক বরিশাল, এস, এম, অজিয়র রহমান। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার বাবুগঞ্জ, সুজিত হালদার, জেলা প্রাণিসম্পদ অফিসার, ডঃ মোঃ নূরুল আলম, সহকারী কমিশনার (ভূমি) বাবুগঞ্জ, নুসরাত জাহান খান, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয়, সুব্রত বিশ্বাস দাস, সিনিয়র সহসভাপতি জেলা আওয়ামীলীগ বরিশাল, মোঃ হোসেন চৌধুরী, মৎস্য কর্মকর্তা (ইলিশ) বরিশাল, বিমল চন্দ্র দাস, দুর্গাসাগর নাজির মোঃ সাইদুল ইসলামসহ বিভিন্ন অতিথি বৃন্দরা উপস্থিত

ছিলেন। শুরুতে জেলা প্রশাসক ও অন্যান্য অতিথিবৃন্দরা দূর্গাসাগর দিঘিতে সরকারি বরিশাল মডেল স্কুল এন্ড কলেজের সহযোগিতায়। দুইটি প্যাডেল বোট দর্শনার্থীদের জন্য দিঘিতে ছাড়েন পরে দূর্গাসাগরের ঘাটলা চত্বর সংস্কারসহ টাইলস স্থাপন ও বটমূলের সৌন্দর্ষবর্ধন কাজের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক বরিশাল, এস, এম, অজিয়র রহমান। পরে তিনি দুর্গাসাগরকে পর্যটকদের আকর্ষণীয় করতে বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করেন পাশাপাশি নতুন ভাবে আরও একটি পিকনিক স্পট করার জন্য স্থান নির্বাচন করেন এবং ঈদের পরেই বিভিন্ন উন্নয়ন কাজ শুরু করা হবে বলে জানিয়েছেন।