রোজ বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:৫৬

শিরোনামঃ
এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন
বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

অনলাইন নিউজঃ আড়াই ডজন মামলার সাজাপ্রাপ্ত আসামি আন্তঃজেলা ডাকাত দলের সর্দার চাঁন মিয়া হাওলাদার (৪২) পটুয়াখালীতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের মহাসড়ক সংলগ্ন বল্লভপুর এলাকায় শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধের ঘটনায় সদর থানার ওসিসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে। ডাকাত চানের বাড়ি বরগুনা জেলার আমতলী উপজেলার পশ্চিম কলাগাছিয়া গ্রামে।
সদর থানার ওসি জনাব মোস্তাফিজুর রহমান জানান, ঈদ উপলক্ষে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণসহ মাদকদ্রব্য ও অবৈধ অস্ত্র উদ্ধার অভিযানে যাচ্ছিল পুলিশের একটি দল। এসময় বল্লভপুর নামক স্থানে পৌঁছালে আগে থেকে অবস্থান নেয়া ১০/১২ জনের একটি ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি চালালে পুলিশও পাল্টাগুলি চালায়। গোলাগুলির ঘটনায় ডাকাত সর্দার চান মিয়া ঘটনাস্থলেই নিহত হয়। ঘটনাস্থল থেকে দেশীয় তৈরি ১টি পাইপগান, বন্দুকের ৬ রাউন্ড কার্টুজের খালী খোসা, ৬টি লোহার বগি দা ও ১টি রাম দা উদ্ধার কর হয়েছে।
ওসি আরও জানান, নিহত চান মিয়া পটুয়াখালীর ডাকাতিসহ একটি খুন মামলার আসামি। তার বিরুদ্ধে পটুয়াখালীতে ৬টি, বরগুনা জেলার বিভিন্ন থানায় ১২টি, ঢাকা জেলা ও ডিএমপিসহ মোট ৩০টি মামলা দায়েরের তথ্য পুলিশের জানা রয়েছে। এর মধ্যে বরগুনা সদর থানায় একটি মামলায় ১০ বছর ৬ মাস সাজা প্রাপ্ত হয়ে পলাতক ছিল নিহত চান মিয়া হাওলাদার।