রোজ বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, দুপুর ১২:২৩

শিরোনামঃ
এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন
ভাঙ্গা বিশ্বরোড এলাকায় দুই বাসের সংঘর্ষ, নিহত ৩

ভাঙ্গা বিশ্বরোড এলাকায় দুই বাসের সংঘর্ষ, নিহত ৩

অনলাইন নিউজ ডেস্কঃ ফরিদপুরের ভাঙ্গায় দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত ও কমপক্ষে ৫০ জন আহত হয়েছেন। আজ (১৫ই আগষ্ট) বৃহস্পতিবার সকালে ফরিদপুর-বরিশাল মহাসড়কের বিশ্বরোড সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সংঘর্ষে নিহতরা হলেন, নগরকান্দা উপজেলার রামনগর গ্রামের ধলা ফকিরের ছেলে বাসচালক রওশন ফকির (৪৫) ও রাজবাড়ী জেলার পাচুরিয়া গ্রামের লক্ষণ কুন্ডর স্ত্রী বাসযাত্রী মিরা কুন্ডু (৬০)। তবে অপর ব্যক্তির নাম পরিচয় এখনও জানা যায়নি।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান জানান, বরিশাল থেকে রাজশাহীর উদ্দেশে ছেড়ে আসা তুহিন পরিবহন (রাজ মেট্রো ব ১১-০০৩২) ভাঙ্গা বিশ্বরোড অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা রাজু এন্টারপ্রাইজের (কুমিল্লা জ ০৪-০০৩২) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রাজু এন্টারপ্রাইজের চালক রওশন ফকির ও এক যাত্রী মারা যান। দুর্ঘটনায় আহত হন কমপক্ষে ৫০ জন। আহতদের উদ্ধার করে ফরিদপুর ও ভাঙ্গা হাসপাতালে ভর্তি করা হয়। পরে হাসপাতালে আরও একজনের মৃত্যু হয়।

এ সময় সড়কের দুই প্রান্তে শত শত যানবাহন আটকা পড়ে। উদ্ধার অভিযানে উপজেলা প্রশাসন, ভাঙ্গা হাইওয়ে পুলিশ, থানা পুলিশ, ফায়ার সার্ভিসের সদস্যসহ স্থানীয় জনতা অংশ নেয়। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকতাদিরুল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকতাদিরুল আহমেদ জানান, আহতদের উদ্ধার করে প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।