রোজ রবিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৫:৩৬

শিরোনামঃ
বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার।
প্রাণঘাতী করোনার কাছে হেরে গেলেন রুপাতলীর বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী মোঃ মাহাবুব আলম মোল্লা

প্রাণঘাতী করোনার কাছে হেরে গেলেন রুপাতলীর বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী মোঃ মাহাবুব আলম মোল্লা

কাজি সাইফুল//প্রাণঘাতী করোনায় আক্রান্ত হয়ে বরিশাল নগরীর রুপাতলীর বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী, রুপাতলী জাগুয়া ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট ব্যবসায়ী মাহাবুব আলম মোল্লা (৬৫) আজ সকালে ইন্তেকাল করেছেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)
তিনি রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে আইসোলেশনে ছিলেন।

মাহাবুব আলম মোল্লার পারিবারিক সূত্রে জানা যায়, ১৬ এপ্রিল মোহাম্মদপুরের নিজ বাসায় প্রচণ্ড জ্বরে আক্রান্ত হন মাহাবুব আলম মোল্লা। গতকাল ২১ এপ্রিল তাঁকে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষা করার পরে তিনি করোনায় আক্রান্ত বলে জানান চিকিৎসকরা।

ডায়াবেটিস থাকায় ধীরে-ধীরে তাঁর অবস্থার অবনতি হলে মঙ্গলবার তাঁকে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়।

আজ সকালে সেখানেই তাঁর মৃত্যু হয়।

তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

মহান আল্লাহ তায়ালা তাঁকে জান্নাতুল ফিরদাউস নসিব করুন, আমীন।