রোজ বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৪:৩৩

শিরোনামঃ
মেহেন্দিগঞ্জে দেশীয় অস্ত্র ও ডাকাতির মালামাল সহ দুর্ধর্ষ নৌ-ডাকাত আটক একটি চোরাই মোটর সাইকেল ও বাটন ফোনসহ গ্রেফতার ০১ উদ্বোধন হলো স্বপ্নের পায়রা সেতু ট্রাফিক কনস্টেবল এর অকাল মৃত্যুতে বিএমপি কমিশনারের শোক প্রকাশ বিএমপি’র অভিযানে ৩৫০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার
আফগানিস্তানে মসজিদে সন্ত্রাসী হামলায় নিহত ৮

আফগানিস্তানে মসজিদে সন্ত্রাসী হামলায় নিহত ৮

নিউজ ডেস্ক।।আফগানিস্তানের পারওয়ান প্রদেশের একটি মসজিদে নামাজরত মুসল্লিদের ওপর হামলা চালিয়েছে বন্দুকধারীরা। এতে কমপক্ষে ৮ জন মুসল্লি নিহত হয়েছেন এবং আহত হয়েছেন আরো ১২ জন।

পারওয়ান প্রদেশের পুলিশ জানিয়েছে, মঙ্গলবার ইফতারের পর মাগরিবের নামাজ শুরু হলে মুসল্লিদের ওপর এ হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, হঠাৎ একদল অস্ত্রধারী মসজিদে ঢুকে পড়ে। এরপরই নামাজরত মুসল্লিদের ওপর এলোপাথাড়ি গুলি চালায়। এ ঘটনায় এখনো ব্যক্তি বা গোষ্ঠী দায় স্বীকার করেনি।

আফগানিস্তানের স্বরাষ্ট্র মন্ত্রনালয় ওই হামলার জন্য তালেবানকে দায়ী করেছে। তবে তালেবান এই হামলার দায় অস্বীকার করেছে। আফগানিস্তানে তালেবানের পাশাপাশি দায়েশ বা আইএস গোষ্ঠীও সক্রিয় হয়ে উঠেছে।

গত সপ্তাহে কাবুলের একটি হাসপাতালে হামলার ঘটনায় সদস্যজাত শিশুসহ ২৪ জন নিহত হয়। পবিত্র রজমানে পারওয়ানের মসজিদে নির্মম হামলার ঘটনায় সেখানে শোকের ছায়া নেমে এসেছে।