রোজ শনিবার, ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, দুপুর ২:৪৫

শিরোনামঃ
প্রবীণ আইনজীবী রফিক-উল হক আর নেই সুলতান আহম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশন, বরিশাল শাখার যাত্রা শুরু সুস্থভাবে বাঁচতে চায় শিশু তানজিলা, প্রয়োজন বিত্তবানদের সহযোগিতা। মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষায় অব্যাহত অভিযানে ৬৭ জেলের কারাদন্ড এবং লক্ষাধিক টাকা জরিমানা আদায় পলাশপুর কলোনীতে মহানগর গোয়েন্দা বিএমপি’র ব্লক রেইড। মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা হচ্ছে না, অ্যাসাইনমেন্টে মূল্যায়ণ মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষায় ৫৯ জেলের কারাদন্ড; ১ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা আদায়৷ সনাতন ধর্মালম্বীদের শারদীয় শুভেচ্ছা জানালেন হাজী মোঃ শরিফুল হক শারদীয় দুর্গা পূজা উদযাপন উপলক্ষে সদর উপজেলা ও মহানগরের পূজা মণ্ড‌পে পানিসম্পদ প্রতিমন্ত্রীর অনুদান অনলাইনে নয় সরাসরি ভর্তি পরীক্ষা ঢাবিতে, স্ব স্ব বিভাগে পরীক্ষা দেয়ার বিষয়টি বিবেচনাধীন
বরিশালে ডিজিটাল পদ্ধতিতে উদ্বোধন হলো ডিজিটাল মেলা

বরিশালে ডিজিটাল পদ্ধতিতে উদ্বোধন হলো ডিজিটাল মেলা

শাহাজাদা হিরা।।বরিশাল জেলা প্রশাসনের আয়োজনে প্রথমবারের মতো অনলাইন প্ল্যাটফর্মে ডিজিটাল মেলা উদ্বোধন করা হয়েছে।

২৮ জুন বরিবার দুপুরে জুম ভিডিও সফটওয়্যারের মাধ্যমে এ মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান। এ সময় জেলা প্রশাসক করোনা পরিস্থিতির মধ্যেও ডিজিটাল মেলায় অংশগ্রহণ করায় সব প্রতিষ্ঠানকে ধন্যবাদ ও মেলা ভার্চুয়াল জগতে মেলা উপভোগ করার আমন্ত্রণ জানান। জুম সফটওয়্যারে জেলা প্রশাসকের সাথে সংযুক্ত ছিলেন জেলার সব সরকারি কর্মকর্তা ও সরকারি এবং বেসরকারিভাবে অংশগ্রহণকারী প্রতিষ্ঠান প্রধান ও ব্যক্তিরা।

উল্লেখ্য ডিজিটাল মেলা-২০২০ উপভোগ করা যাবে জেলা প্রশাসনেরওয়েবসাইট(www.barisal.gov.bd) এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ওয়েবসাইট (www.ictd.gov.bd) এ লিংক থেকে।

এছাড়াও জেলা প্রশাসনের অফিসিয়াল ফেসবুক পেজ ‘বরিশাল জেলা প্রশাসন’ এ মেলা সম্পর্কিত সব তথ্য পাওয়া যাবে। মেলার সব প্রকার ভিডিও উপভোগ করা যাবে জেলা প্রশাসনের অফিসিয়াল ইউটিউব চ্যানেল ‘Dc Barishal’এ(লিংকঃhttps://www.youtube.com/channel/UCM8xRtW49ETUYpNt1jRfS2A)।

সবাইকে মেলা উপভোগ করার জন্য বরিশাল জেলা প্রশাসনের পক্ষ থেকে আমন্ত্রণ জানানো হয়েছে। মেলা চলবে ২৮, ২৯ এবং ৩০ জুন পর্যন্ত।