রোজ মঙ্গলবার, ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ৮:৩৭

শিরোনামঃ
মেহেন্দিগঞ্জের শ্রীপুরে অবৈধভাবে চরের মাটি কাটার দায়ে ৬ জনকে জেল; ১০ লক্ষ টাকা জরিমানা আদায় অবশেষে লঞ্চ ধর্মঘট প্রত্যাহার বরিশালে অবৈধভাবে চরের মাটি কাটার দায়ে জেল-জরিমানা বরিশাল-ঢাকা নৌ রুটে লঞ্চ শ্রমিকদের আকস্মিক ধর্মঘটে বিপাকে যাত্রীরা। মেহেন্দিগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন, আহবায়ক জাহাঙ্গীর, যুগ্ন আহবায়ক ফিরুজ-ডিকেন-ফয়সাল বরিশাল সদর উপজেলায় ১৫৭টি ঘর ও জমির দলিল হস্তান্তর মুজিববর্ষ উপলক্ষে মেহেন্দিগঞ্জে ১শ পরিবারের মাঝে ঘরের চাবি হস্তান্তর বিএমপি’র অভিযানে ০১(এক) কেজি গাঁজা সহ গ্রেফতার ০২ (দুই) মুজিবশতবর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর ঘর উপহার পাচ্ছেন বিভিন্ন পেশার ৪৫০ পরিবার পটুয়াখালীর মহিপুরে গাছ বোঝাই টমটম উল্টে পিতা পুত্র হতাহত।
বরিশালে ডিজিটাল পদ্ধতিতে উদ্বোধন হলো ডিজিটাল মেলা

বরিশালে ডিজিটাল পদ্ধতিতে উদ্বোধন হলো ডিজিটাল মেলা

শাহাজাদা হিরা।।বরিশাল জেলা প্রশাসনের আয়োজনে প্রথমবারের মতো অনলাইন প্ল্যাটফর্মে ডিজিটাল মেলা উদ্বোধন করা হয়েছে।

২৮ জুন বরিবার দুপুরে জুম ভিডিও সফটওয়্যারের মাধ্যমে এ মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান। এ সময় জেলা প্রশাসক করোনা পরিস্থিতির মধ্যেও ডিজিটাল মেলায় অংশগ্রহণ করায় সব প্রতিষ্ঠানকে ধন্যবাদ ও মেলা ভার্চুয়াল জগতে মেলা উপভোগ করার আমন্ত্রণ জানান। জুম সফটওয়্যারে জেলা প্রশাসকের সাথে সংযুক্ত ছিলেন জেলার সব সরকারি কর্মকর্তা ও সরকারি এবং বেসরকারিভাবে অংশগ্রহণকারী প্রতিষ্ঠান প্রধান ও ব্যক্তিরা।

উল্লেখ্য ডিজিটাল মেলা-২০২০ উপভোগ করা যাবে জেলা প্রশাসনেরওয়েবসাইট(www.barisal.gov.bd) এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ওয়েবসাইট (www.ictd.gov.bd) এ লিংক থেকে।

এছাড়াও জেলা প্রশাসনের অফিসিয়াল ফেসবুক পেজ ‘বরিশাল জেলা প্রশাসন’ এ মেলা সম্পর্কিত সব তথ্য পাওয়া যাবে। মেলার সব প্রকার ভিডিও উপভোগ করা যাবে জেলা প্রশাসনের অফিসিয়াল ইউটিউব চ্যানেল ‘Dc Barishal’এ(লিংকঃhttps://www.youtube.com/channel/UCM8xRtW49ETUYpNt1jRfS2A)।

সবাইকে মেলা উপভোগ করার জন্য বরিশাল জেলা প্রশাসনের পক্ষ থেকে আমন্ত্রণ জানানো হয়েছে। মেলা চলবে ২৮, ২৯ এবং ৩০ জুন পর্যন্ত।