রোজ বৃহস্পতিবার, ২২শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ১:৩৬

শিরোনামঃ
মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষায় অব্যাহত অভিযানে ৬৭ জেলের কারাদন্ড এবং লক্ষাধিক টাকা জরিমানা আদায় পলাশপুর কলোনীতে মহানগর গোয়েন্দা বিএমপি’র ব্লক রেইড। মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা হচ্ছে না, অ্যাসাইনমেন্টে মূল্যায়ণ মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষায় ৫৯ জেলের কারাদন্ড; ১ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা আদায়৷ সনাতন ধর্মালম্বীদের শারদীয় শুভেচ্ছা জানালেন হাজী মোঃ শরিফুল হক শারদীয় দুর্গা পূজা উদযাপন উপলক্ষে সদর উপজেলা ও মহানগরের পূজা মণ্ড‌পে পানিসম্পদ প্রতিমন্ত্রীর অনুদান অনলাইনে নয় সরাসরি ভর্তি পরীক্ষা ঢাবিতে, স্ব স্ব বিভাগে পরীক্ষা দেয়ার বিষয়টি বিবেচনাধীন এক আঙিনায় মসজিদ ও মন্দির সহাবস্থানে প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ মা ইলিশ রক্ষায় ইউএনও-র অভিযানে ৩৫ জেলের কারাদন্ড; ৯৫ হাজার টাকা জরিমানা আদায়
করোনামুক্ত হয়ে অমিতাভ বচ্চন বাড়ি ফিরলেন

করোনামুক্ত হয়ে অমিতাভ বচ্চন বাড়ি ফিরলেন

ফাইল ফটো

নিউজ ডেস্ক: করোনায় আক্রান্ত হয়ে গত ১১ জুলাই মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হন বলিউড শাহেনশাহ। মরণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হন তার ছেলে অভিনেতা অভিষেক বচ্চন ও পুত্রবধূ ঐশ্বরিয়া রাই ও নাতনি আরাধ্যা। চিকিৎসা শেষে গত ২৭ জুলাই পুত্রবধূ ঐশ্বরিয়া রাই ও নাতনি আরাধ্যা বাড়ি ফিরে যান। অবশেষে করোনামুক্তির পর হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়ে অমিতাভ বচ্চন বাড়ি ফিরেছেন। তবে পুত্র অভিষেক এখনও চিকিউসাধীন রয়েছেন।

এক টুইট বার্তায় অমিতাভ বচ্চন নিজেই বিষয়টি নিশ্চিত করে লিখেছেন, আমি কোভিড-১৯ পরীক্ষা করেছি। ছাড় দেয়া হয়েছে। আমি নির্জন কোয়ারেন্টাইনে ফিরে এসেছি।

নিজের করোনামুক্তির জন্য সৃষ্টিকর্তা, প্রয়াত মা-বাবা, ভক্ত-অনুরাগী ও নানাবতী হাসপাতালের চিকিৎসক-নার্সদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি।