রোজ শনিবার, ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:২৪

শিরোনামঃ
বরিশালে ৫ শত জন দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে ব্যক্তিগত উদ্যোগে স্মার্ট সাদা ছড়ি দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী প্রবীণ আইনজীবী রফিক-উল হক আর নেই সুলতান আহম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশন, বরিশাল শাখার যাত্রা শুরু সুস্থভাবে বাঁচতে চায় শিশু তানজিলা, প্রয়োজন বিত্তবানদের সহযোগিতা। মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষায় অব্যাহত অভিযানে ৬৭ জেলের কারাদন্ড এবং লক্ষাধিক টাকা জরিমানা আদায় পলাশপুর কলোনীতে মহানগর গোয়েন্দা বিএমপি’র ব্লক রেইড। মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা হচ্ছে না, অ্যাসাইনমেন্টে মূল্যায়ণ মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষায় ৫৯ জেলের কারাদন্ড; ১ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা আদায়৷ সনাতন ধর্মালম্বীদের শারদীয় শুভেচ্ছা জানালেন হাজী মোঃ শরিফুল হক শারদীয় দুর্গা পূজা উদযাপন উপলক্ষে সদর উপজেলা ও মহানগরের পূজা মণ্ড‌পে পানিসম্পদ প্রতিমন্ত্রীর অনুদান
ঢাবি ছাত্রী ধর্ষণ মামলায় ভিপি নুরের সংগঠনের তিন নেতা আটক– ডিবি পরিচয়ে নিয়ে যাওয়ার অভিযোগ

ঢাবি ছাত্রী ধর্ষণ মামলায় ভিপি নুরের সংগঠনের তিন নেতা আটক– ডিবি পরিচয়ে নিয়ে যাওয়ার অভিযোগ

নিউজ ডেস্ক ।। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর করা ধর্ষণ মামলার আসামি নাজমুল হুদা ও মো. সাইফুল ইসলামসহ ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের সংগঠনের তিন নেতাকে ডিবি আটক করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। নুরের সংগঠনের যুগ্ম আহ্বায়ক জাহেদুল ইসলাম জানান, তাঁরা মিন্টো রোডে ডিবি কার্যালয়ে খোঁজ নিতে গেলে ডিবি তাঁদের নেয়নি বলে জানানো হয়।

জাহেদুল ইসলাম জানান, মামলার আসামি নাজমুল হুদা গতকাল মগবাজারে একটি কোম্পানিতে চাকরির জন্য ইন্টারভিউ দিতে গিয়েছিলেন। তখন সেখান থেকে তাঁকে ডিবি পরিচয়ে আটক করে নিয়ে যাওয়া হয়। সন্ধ্যায় চানখাঁর পুল এলাকার বাসা থেকে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলামকে ডিবি পরিচয়ে নিয়ে যাওয়া হয়। আর প্রেস ক্লাব এলাকা থেকে নিয়ে যাওয়া হয় মো. সোহরাব হোসেন নামের সংগঠনটির আরেক নেতাকে। তিনি একটি প্রতিবাদ সভায় যোগ দিতে গিয়েছিলেন।
সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহসভাপতি (ভিপি) নুরুল হক নুরের বিরুদ্ধে ধর্ষণে সহায়তার মামলা করেছেন বিশ্ববিদ্যালয়েরই এক ছাত্রী। রাজধানীর লালবাগ থানায় করা মামলায় প্রধান আসামি ইসলামিক স্টাডিজ বিভাগের স্নাতকোত্তর উত্তীর্ণ হাসান আল মামুন। তিনি কোটা সংস্কারের দাবিতে আন্দোলনকারীদের প্ল্যাটফর্ম বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক। এতে নুর তিন নম্বর আসামি। অন্য আসামিরা হলেন নাজমুল হাসান, মো. সাইফুল ইসলাম, নাজমুল হুদা ও আবদুল্লাহ হিল বাকি।

সূত্রঃ কালের কন্ঠ