রোজ বুধবার, ২১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ২:১৩

শিরোনামঃ
মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষায় ৫৯ জেলের কারাদন্ড; ১ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা আদায়৷ সনাতন ধর্মালম্বীদের শারদীয় শুভেচ্ছা জানালেন হাজী মোঃ শরিফুল হক শারদীয় দুর্গা পূজা উদযাপন উপলক্ষে সদর উপজেলা ও মহানগরের পূজা মণ্ড‌পে পানিসম্পদ প্রতিমন্ত্রীর অনুদান অনলাইনে নয় সরাসরি ভর্তি পরীক্ষা ঢাবিতে, স্ব স্ব বিভাগে পরীক্ষা দেয়ার বিষয়টি বিবেচনাধীন এক আঙিনায় মসজিদ ও মন্দির সহাবস্থানে প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ মা ইলিশ রক্ষায় ইউএনও-র অভিযানে ৩৫ জেলের কারাদন্ড; ৯৫ হাজার টাকা জরিমানা আদায় সাবেক জ্বালানি প্রতিমন্ত্রীর ইন্তেকাল নারীর প্রতি সহিংসতা ও নির্যাতনকারীদের শূন্য সহিষ্ণুতা নিয়ে দমন করবে বিএমপি – বিএমপি কমিশনার শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে সদর উপজেলাধীন পূজামণ্ডপের অনুকূলে সরকারি অনুদানের চাল বিতরণ অনুষ্ঠিত
কলরোয়ায় ফোর মার্ডারে নিহতের ছোট ভাই গ্রেপ্তার

কলরোয়ায় ফোর মার্ডারে নিহতের ছোট ভাই গ্রেপ্তার

ছবি সংগৃহীত: গ্রেপ্তারকৃত রায়হানুল ইসলাম

নিউজ ডেস্ক: সাতক্ষীরার কলারোয়ায় গভীর রাতে স্বামী-স্ত্রীসহ চারজনকে গলা কেটে হত্যার ঘটনায় নিহত শাহীনুর রহমানের ছোট ভাই রায়হানুল ইসলামকে গ্রেপ্তার করেছে সিআইডি। আজ (১৬ অক্টোবর) শুক্রবার দুপুর আড়াইটার দিকে তাকে গ্রেপ্তার দেখানো হয়।
প্রথমে জিজ্ঞাসাবাদের জন্য থানা পুলিশ তাকে আটক করে। জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য পেলে তাকে গ্রেপ্তার দেখানো হয়। পরিবারের আর কেউ ঘটনার সঙ্গে জড়িত কি না তা এখনো জানা যায়নি বলে জানিয়েছেন তদন্তকারীগণ।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে নিহত শাহীনুর রহমানের শাশুড়ি ময়না খাতুন বাদী হয়ে কলারোয়া থানায় একটি মামলা দায়ের করেন। আজ শুক্রবার সকালে মামলাটির তদন্তভার সিআইডিকে দেওয়া হয়েছে। তবে ঐ মামলায় কোনো আসামির নাম উল্লেখ করা হয়নি।

সাতক্ষীরা সিআইডি পুলিশের বিশেষ পুলিশ সুপার আনিচুর রহমান জানান, “রায়হানুল ইসলামকে গতকাল আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। তবে তদন্তের স্বার্থে তা প্রকাশ করা যাচ্ছে না।

নিহত একই পরিবারের চার সদস্য হলো- উপজেলার খলসি গ্রামের শাহাজান আলীর ছেলে মাছ ব্যবসায়ী মো. শাহীনুর রহমান (৩৯), তাঁর স্ত্রী সাবিনা খাতুন (৩৩), ছেলে সিয়াম হোসেন মাহী (১১) এবং মেয়ে তাসলিম সুলতানা (১০)। হত্যাকারীরা ওই পরিবারের পাঁচ মাসের শিশু মারিয়াকে হত্যা না করে ফেলে রেখে যায় দূর্বৃত্তরা।
সূত্র: কা/ক