রোজ মঙ্গলবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:৩৯

শিরোনামঃ
বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার।
সাবেক জ্বালানি প্রতিমন্ত্রীর ইন্তেকাল

সাবেক জ্বালানি প্রতিমন্ত্রীর ইন্তেকাল

নিউজ ডেস্ক: বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের অন্যতম সদস্য, সাবেক সংসদ সদস্য এবং জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী এ কে এম মোশাররফ হোসেন মৃত্যুবরণ করেছেন। বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন।

বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন জানান, রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১৭ অক্টোবর) রাত সাড়ে আটটার দিকে তার মৃত্যু হয়। তিনি করোনা পজেটিভ ছিলেন। এ ছাড়াও, তিনি দীর্ঘদিন ধরে নানা রোগে ভূগছিলেন।

এ কে এম মোশাররফ হোসেনের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

একেএম মোশাররফ হোসেন ময়মনসিংহ জেলা বিএনপির সাবেক সভাপতি হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনরে সঙ্গে জড়িত ছিলেন।

তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সচিবের দায়িত্বও পালন করেন। এছাড়াও তিনি দৈনিক দিনকালে ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করেন।

এ কে এম মোশাররফ হোসেন ১৯৯৬ এবং ২০০১ সালে ময়মনসিংহ-৫ থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। তিনি বিএনপি সরকারের আমলে জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন।

আগামীকাল রোববার বাদ জোহর ময়মনসিংহ ঈদগাহ মাঠে তার নামাজে জানাযা এবং বাদ আছর মুক্তাগাছা খেলার মাঠে দ্বিতীয় নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। এরপর ময়মনসিংহের মুক্তাগাছা থানায় পারিবারিক গোরস্থানে তাকে দাফন করার কথা রয়েছে।
Courtesy by The Daily Star