রোজ সোমবার, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ১১:০৯

শিরোনামঃ
বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি
করোনা আক্রান্ত হয়ে অভিনেতা অপূর্ব আইসিইউতে

করোনা আক্রান্ত হয়ে অভিনেতা অপূর্ব আইসিইউতে

করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে আইসিইউতে ভর্তি হয়েছেন জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। তার রক্তে ইনফেকশন ধরা পড়েছে।

অপূর্ব’র ঘনিষ্ঠ বন্ধু ও নির্মাতা মিজানুর রহমান আরিয়ান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মঙ্গলবার (৩ নভেম্বর) দিবাগত রাত ১টায় রাজধানীর একটি হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে দ্রুত আইসিইউতে নেওয়ার পরামর্শ দেন। সে অনুযায়ী পরিবারের সদস্যরা চিকিৎসকের নির্দেশনা মেনে তাঁকে আইসিইউতে ভর্তি করান। অপূর্তিব দেশের খ্যাতনামা চিকিৎসক ডা. মহিউদ্দিন আহমেদের তত্ত্বাবধানে রয়েছেন বলে তিনি জানান।

মিজানুর রহমান আরিয়ান নিজেও হাসপাতালে রয়েছেন এবং তদারকি করছেন।

আরিয়ান বলেন, কয়েক দিন আগে থেকেই অপূর্ব ভাইয়ের জ্বর জ্বর ভাব ছিল।

দুদিন আগে করোনা পজিটিভ রেজাল্ট আসে। মঙ্গলবার হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা রক্তের বেশ কটি পরীক্ষা করান। রক্তে কয়েকটি ইনফেকশন ধরা পড়ে, যার ফলে তাকে দ্রুত আইসিইউতে ভর্তি করানোর পরামর্শ দেন চিকিৎসকরা। তাদের কথামতোই চিকিৎসা চলছে। তাঁর জন্য সকলের কাছে প্রার্থনা চেয়েছেন।

তথ্যসূত্র: বাংনি২৪