রোজ বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, বিকাল ৩:৫১

শিরোনামঃ
মেহেন্দিগঞ্জে মেয়েকে হত্যা করে মায়ের আত্মহত্যার অভিযোগ পটুয়াখালীর কলাপাড়ায় ট্রাক ও অটো মুখোমুখি সংঘর্ষে ৬ জন গুরুতর আহত বিজয়ের মাসে বিডি ক্লিন বরিশালের ব্যতিক্রমী আয়োজন, প্রথম দিনেই পরিচ্ছন্ন হলো মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্থানগুলো চলমান মহামারী পরিস্থিতিতে মাস্কের অপর নাম জীবন, করোনা প্রতিরোধে মাস্ক পরিধানকে একটি সামাজিক আন্দোলনে পরিনত করতে হবে।-বিএমপি কমিশনার। খেলাঘর বরিশাল জেলা কমিটির আয়োজনে খেলাঘর আন্ত:আসর দেয়ালিকা প্রতিযোগিতা উৎসব- ২০২০ অনুষ্ঠিত সুলতান আহম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশন’র নারায়ণগঞ্জ কেন্দ্রীয় জেলা কমিটি গঠন: মানবাধিকার কর্মী রেহেনাকে সম্মাননা স্মারক প্রদান মেহেন্দিগঞ্জ উপজেলায় প্রতিবন্ধীদের হুইল চেয়ার ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা প্রদান। মেহেন্দিগঞ্জ উত্তর-দক্ষিন উলানিয়া ইউপি নির্বাচনে প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত ৯০৫ এ্যাম্পুল ইনজেকশন সহ গ্রেফতার ০১ নগর বিশেষ শাখার প্রত্যেক সদস্যকে চোখ কান খোলা রেখে, পেশাদারিত্বের সাথে রাষ্ট্রের সুরক্ষায় কাজ করতে হবে-নগর বিশেষ শাখা পরিদর্শনকালে বিএমপি কমিশনার।
শেখ হাসিনার নৌকায় বিএনপির ঠাঁই নাই- আ’লীগ সভাপতি

শেখ হাসিনার নৌকায় বিএনপির ঠাঁই নাই- আ’লীগ সভাপতি

সঞ্জয় গুহ, মেহেন্দিগঞ্জঃ মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খোরশেদ আলম ভুলু বলেন, শেখ হাসিনার নৌকায় বিএনপির ঠাঁই নাই!

উলানিয়া দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে একটি কুচক্রী মহল দলকে প্রশ্নবিদ্ধ করতে বিএনপির হাতে নৌকা তুলে দিয়েছে। নৌকার প্রার্থী আবদুল হালিম চৌধুরী মিলন সহ তার পরিবার সারাজীবন বিএনপির রাজনীতির সাথে সরাসরি জড়িত ছিলেন। তার বাবা হিরু চৌধুরী উলানিয়া ইউনিয়ন বিএনপির দীর্ঘদিন যাবত সভাপতি ছিলেন। হিরু মিয়ার মৃত্যুর পরে তার মেজো ছেলে বর্তমানে উলানিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক পদে রয়েছে। তার আরেক ছেলে রিপন উলানিয়া ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক ও ছোট ছেলে সক্রিয় ভাবে ছাত্রদলের রাজনীতি করেন।

তৃণমূল আওয়ামী লীগকে অবমূল্যায়ন করে সেই বিএনপির পরিবারের হাতে নৌকা তুলে দেওয়া হয়েছে। এই মনোনয়নের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান আওয়ামী লীগ নেতৃবৃন্দ। আজ মঙ্গলবার সন্ধ্যায় মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে পাতারহাট বন্দরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে এসে প্রতিবাদ সভায় মিলিত হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খোরশেদ আলম ভুলু, সহ-সভাপতি শহিদ শাহ, সুভাষ চন্দ্র সরকার, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, প্রচার সম্পাদক সিরাজ উদ্দিন, দপ্তর সম্পাদক রাকিব মাহমুদ তালুকদার, সহ-দপ্তর সম্পাদক অজয় গুহ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সোহরাব হোসেন, মানব সম্পদ সম্পাদক মুশফিকুর রহমান নিউটন, উপজেলা যুবলীগের সভাপতি নাদিম মাহমুদ তালুকদার, সাধারণ সম্পাদক উজ্জ্বল দেওয়ান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক রাম কৃষ্ণ নাথ, যুগ্ন আহবায়ক সুমন ফরাজি, জিএস খোকন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মনির জমদ্দার, সাধারণ সম্পাদক বাবুল হাওলাদার, উপজেলা কৃষক লীগের সভাপতি ওহাব আলী, সাধারণ সম্পাদক মিরাক দেওয়ান, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলী আব্দুল্লাহ দোলন, সাধারণ সম্পাদক রুবেল খন্দকার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাকিল সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।