রোজ শনিবার, ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৪:৩৩

শিরোনামঃ
মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার। বিএমপি’র সৌজন্যে অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত মেহেন্দিগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে গৃহবধূকে পিটিয়ে জখম। মতলবে দি একমি ল্যাবরেটরিজ লিঃ এর বিক্রয় প্রতিনিধির আত্মহত্যা নগরীতে করোনা প্রতিরোধ বুথের উদ্বোধন করলেন পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে জেলা প্রশাসন ও স্বেচ্ছাসেবী সংগঠনের সমন্বয়ে ৩ শতাধিক শিশুকে খাদ্য বিতরণ করেন জেলা প্রশাসক পানিসম্পদ প্রতিমন্ত্রীর বিশেষ বরাদ্দে ১নং রায়পাশা-কড়াপুর ইউনিয়নের মাখরকাঠী গ্রামের পাকা রাস্তার কাজ শেষ পর্যায়ে মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন দেওয়া হবে-পংকজ নাথ এমপি বরিশালে প্রথম দফায় নির্বাচিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত
বিএমপি’র সৌজন্যে করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহারে সচেতনতা মূলক র‍্যালী অনুষ্ঠিত।

বিএমপি’র সৌজন্যে করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহারে সচেতনতা মূলক র‍্যালী অনুষ্ঠিত।

বিএমপি’র সৌজন্যে করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহারের সচেতনতা মূলক র‍্যালী অনুষ্ঠিত হয়।

বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বলেছেন,‘আমরা দেখছি সারা বিশ্বে করোনার দ্বিতীয় ঢেউ শুরু হয়েছে। আমাদের দেশেও শীত মৌসুমে করোনার মৃত্যু হার বেড়েছে।

আর স্বাস্থ্য সুরক্ষায় ৮০ শতাংশ সুরক্ষা দেয় মাস্ক ব্যবহার। দুঃখজনক হলেও সত্য যে মাস্ক ব্যবহারে কোন জনসচেনতা নেই। তবে বাংলাদেশ পুলিশ শুরু থেকে করোনা মোকাবিলায় জনগণের সঙ্গে কাজ করেছে এবং মানবিক সাহায্য সহযোগিতা নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে।

করোনার দ্বিতীয় ঢেউ আসার আগেই যাতে করে সঠিকভাবে করোনা প্রতিরোধ করতে পারি, তার জন্য সচেতনতামূলক প্রচার-প্রচারণাসহ ব্যাপক কর্মসূচি শুরু করেছে মেট্রোপলিটন পুলিশ। করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহারে বরিশালে সচেতনতামূলক র‌্যালি করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ। কোতোয়ালি মডেল থানার আয়োজনে বুধবার (১৮ নভেম্বর) বেলা ১১টায় নগরীর শহীদ মিনার চত্বর থেকে এ র‌্যালির উদ্ধোধন কালে তিনি এ সব কথা বলেন।

উক্ত র‍্যালী ও পথসভায় এসময় উপস্থিত ছিলেন, বিএমপি অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম, উপ -পুলিশ কমিশনার বিএমপি সাপ্লাই এন্ড লজিস্টিকস মোঃ জুলফিকার আলি হায়দার, উপ -পুলিশ কমিশনার বিএমপি সদর-দপ্তর জনাব আবু রায়হান মুহাম্মদ সালেহ্, উপ পুলিশ কমিশনার বিএমপি দক্ষিণ মোঃ মোকতার হোসেন পিপিএম -সেবা, উপ -পুলিশ কমিশনার ট্রাফিক বিএমপি মোহাম্মদ জাকির হোসেন মজুমদার পিপিএম ,উপ-পুলিশ কমিশনার নগর বিশেষ শাখা বিএমপি মোঃ জাহাঙ্গীর হোসেন মল্লিক,উপ-পুলিশ কমিশনার বিএমপি উত্তর মোঃ খাইরুল আলম, উপ-পুলিশ কমিশনার ক্রাইম অপারেশন এন্ড প্রসিকিউশন বিএমপি খাঁন মুহাম্মদ আবু নাসের সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।