রোজ সোমবার, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ১০:৫২

শিরোনামঃ
বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি
অসুস্থতা নিয়ে অভিনেতা আলী যাকের হাসপাতালে

অসুস্থতা নিয়ে অভিনেতা আলী যাকের হাসপাতালে

নিউজ ডেস্কঃ শারীরিক অসুস্থতার কারণে চিকিৎসার জন্য বর্ষিয়ান অভিনেতা আলী যাকেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছেন, রয়েছে হার্টের সমস্যাও। সম্প্রতি তাঁর শারীরিক অবস্থা অবনতি হলে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। তাঁকে হাসপাতালে ভর্তির বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন হাসপতালের পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আল ইমরান। আলী যাকেরের পূত্র অভিনেতা ইরেশ যাকেরও গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ডা. আবদুল মোমিনের তত্ত্বাবধানে আলী যাকেরের চিকিৎসা চলছে জানিয়ে হাসপাতালটির পরিচালক ও প্রধান আল ইমরান বলেন, “আলী যাকির মূলত হার্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তাকে আপাতত আমরা সিসিইউতে রেখে চিকিৎসা দিচ্ছি। সোমবার পর্যন্ত তার শারীরিক অবস্থা স্থিতিশীল পেয়েছি আমরা।”

অসুস্থ বাবার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন ইরেশ যাকের। তিনি বলেন, “বার্ধক্যজণিত নানা রোগে ভুগছেন বাবা। অবস্থা বেশি খারাপ হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সবার কাছে দোয়া চাই। বাবা যেনো দ্রুত সুস্থ হয়ে ফিরেন।”

আলী যাকের দেশের একজন অন্যতম গুণী অভিনেতা। টিভি অভিনয়ের বাইরে মঞ্চেও দাপুটে বিচরণ তার। মঞ্চে নুরুলদীন, গ্যালিলিও ও দেওয়ান গাজীর চরিত্রে অভিনয় করে মাতিয়েছেন দর্শকদের। এছাড়াও ‘অচলায়তন’, ‘বাকী ইতিহাস’, ‘সৎ মানুষের খোঁজে’, ‘তৈল সংকট’, ‘এই নিষিদ্ধ পল্লীতে’, ‘কোপেনিকের ক্যাপ্টেন’সহ বেশ কয়েকটি মঞ্চ নাটকের নির্দেশনা দিয়েছেন তিনি।

এছাড়াও আজ রবিবার, বহুব্রীহি, তথাপি’র মতো দর্শকপ্রিয় টিভি নাটকেও দাপুটে অভিনয় দেখিয়েছেন তিনি।

আলী যাকের ১৯৭২ সালের আরণ্যক নাট্যদলের ‘কবর’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে ক্যারিয়ারের যাত্রা শুরু কেরন। পথচলা শুরু করেন তিনি। পরবর্তীতে ১৯৭৩ সালে যোগ দেন নাগরিক নাট্য সম্প্রদায়ে। বর্তমানে এই নাট্যদলের সাথে যুক্ত রয়েছেন তিনি।
পূ/প