রোজ শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, বিকাল ৪:৪১

শিরোনামঃ
বিএমপি’র অভিযানে ০১(এক) কেজি গাঁজা সহ গ্রেফতার ০২ (দুই) মুজিবশতবর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর ঘর উপহার পাচ্ছেন বিভিন্ন পেশার ৪৫০ পরিবার পটুয়াখালীর মহিপুরে গাছ বোঝাই টমটম উল্টে পিতা পুত্র হতাহত। টাইগারদের দাপুটে জয় আফসারের খুনীদের গ্রেফতার করে নির্বাচনে সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনুন, জানাযা নামাজে -পৌর মেয়র কামাল। কাগজপত্র দেখতে চাওয়ায় সার্জেন্টকে পিটিয়ে জখম করলো দুই যুবক ৫ম ধাপে ৩১ পৌরসভার নির্বাচন ২৮ ফেব্রুয়ারি জন্ম নিবন্ধন সনদ নিতে এসে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ধর্ষণের শিকার তরুণী ফেব্রুয়ারিতে শিক্ষা প্রতিষ্ঠান খোলার সম্ভাবনা মেহেন্দিগঞ্জে নির্বাচনী সহিংসতায় মৃত্যুর ঘটনায় এলাকাবাসী বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেন
ভ্রাম্যমান আদালতের অভিযানে মাস্ক বিহীন ৫৩ জন ব্যক্তিকে ৮ হাজার ৪শ’ টাকা জরিমানা

ভ্রাম্যমান আদালতের অভিযানে মাস্ক বিহীন ৫৩ জন ব্যক্তিকে ৮ হাজার ৪শ’ টাকা জরিমানা

মনিরুল ইসলাম।।মহামারী করোনা ভাইরাসের ২য় জোয়ার রুখতে সরকারি নির্দেশনা পালনে বহুবার করা অনুরোধে কোন সফলতা না পেয়ে এবার মাঠে নেমেছেন জেলা প্রশাসন বরিশালের ম্যাজিস্ট্রেট টিম।

সারাদেশের জনসাধারণকে মাস্ক ব্যবহারে উৎসাহিত করতে জেলা প্রশাসক এস এম অজিয়র রহমানের নির্দেশনায় আজ নগরীর গুরুত্বপূর্ণ স্থানগুলোতে অভিযান চালানো হয়। এ অভিযানের নেতৃত্ব দেন শরীফ মো. হেলাল উদ্দিন এবং নিরুপম মজুমদার(নির্বাহী মাজিস্ট্রেট জেলা প্রশাসন বরিশাল) সঙ্গে ছিলেন মোঃ জাকির হোসেন (স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক বরিশাল)

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ মো. হেলাল উদ্দিন নগরীর জেলখানা মোড় এবং নিরুপম মজুমদার নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় ভ্রাম্যমাণ আদালত এ অভিযান চালিয়ে মাস্ক বিহীন মোট ৫৩ জন ব্যক্তিকে ৮ হাজার ৪শ’ টাকা জরিমানা করেন।

এ সময় কোতোয়ালী মডেল থানা ও বিমান বন্দর থানাধীন আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যগণ এ অভিযানে সহায়তা করেন।