রোজ শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, বিকাল ৪:২৮

শিরোনামঃ
বিএমপি’র অভিযানে ০১(এক) কেজি গাঁজা সহ গ্রেফতার ০২ (দুই) মুজিবশতবর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর ঘর উপহার পাচ্ছেন বিভিন্ন পেশার ৪৫০ পরিবার পটুয়াখালীর মহিপুরে গাছ বোঝাই টমটম উল্টে পিতা পুত্র হতাহত। টাইগারদের দাপুটে জয় আফসারের খুনীদের গ্রেফতার করে নির্বাচনে সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনুন, জানাযা নামাজে -পৌর মেয়র কামাল। কাগজপত্র দেখতে চাওয়ায় সার্জেন্টকে পিটিয়ে জখম করলো দুই যুবক ৫ম ধাপে ৩১ পৌরসভার নির্বাচন ২৮ ফেব্রুয়ারি জন্ম নিবন্ধন সনদ নিতে এসে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ধর্ষণের শিকার তরুণী ফেব্রুয়ারিতে শিক্ষা প্রতিষ্ঠান খোলার সম্ভাবনা মেহেন্দিগঞ্জে নির্বাচনী সহিংসতায় মৃত্যুর ঘটনায় এলাকাবাসী বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেন
মেহেন্দিগঞ্জ উপজেলায় প্রতিবন্ধীদের হুইল চেয়ার ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা প্রদান।

মেহেন্দিগঞ্জ উপজেলায় প্রতিবন্ধীদের হুইল চেয়ার ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা প্রদান।

ধানসিঁড়ি নিউজ।। আজ ২৯ নভেম্বর রোববার দুপুর ১ টার দিকে মেহেন্দীগঞ্জ উপজেলা মিলনায়তনে উপজেলা প্রশাসন মেহেন্দিগঞ্জ এর আয়োজনে জাতীয় সমাজকল্যাণ পরিষদ, বরিশাল প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের সহযোগীতায় মেহেন্দিগঞ্জ উপজেলার প্রতিবন্ধীদের হুইল চেয়ার ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা এবং আমার বড়ি আমার খামার এর পক্ষ থেকে আর্থিক সহযোগিতা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশালের জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নিবার্হী অফিসার, মেহেন্দিগঞ্জ জনাব পিজুস চন্দ্র দে। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মেহেন্দীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম মাহফুজুল আলম লিটন, পৌর মেয়র মোঃ কামাল উদ্দিন খান, উপজেলা ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম ভুলু, রহমান বিনতে শফিকুল ইসলাম, জেলা প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ মাহমুদুল হাসানসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

মেহেন্দীগঞ্জ উপজেলার ৩৩ জন প্রতিবন্ধীদের মাঝ হুইল চেয়ার ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ ১০টি পরিবারের মাঝে একলাখ টাকার আর্থিক অনুদানের চেক এবং ৪ জন আমার বাড়ি আমার খামার এর সদস্যদের মাঝে ২ লক্ষ টাকা বিতরণ করা হয়েছে।