রোজ শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, সকাল ৭:১৮

শিরোনামঃ
বিএমপি’র অভিযানে ০১(এক) কেজি গাঁজা সহ গ্রেফতার ০২ (দুই) মুজিবশতবর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর ঘর উপহার পাচ্ছেন বিভিন্ন পেশার ৪৫০ পরিবার পটুয়াখালীর মহিপুরে গাছ বোঝাই টমটম উল্টে পিতা পুত্র হতাহত। টাইগারদের দাপুটে জয় আফসারের খুনীদের গ্রেফতার করে নির্বাচনে সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনুন, জানাযা নামাজে -পৌর মেয়র কামাল। কাগজপত্র দেখতে চাওয়ায় সার্জেন্টকে পিটিয়ে জখম করলো দুই যুবক ৫ম ধাপে ৩১ পৌরসভার নির্বাচন ২৮ ফেব্রুয়ারি জন্ম নিবন্ধন সনদ নিতে এসে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ধর্ষণের শিকার তরুণী ফেব্রুয়ারিতে শিক্ষা প্রতিষ্ঠান খোলার সম্ভাবনা মেহেন্দিগঞ্জে নির্বাচনী সহিংসতায় মৃত্যুর ঘটনায় এলাকাবাসী বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেন
সৌদি আরব পুন: আন্তর্জাতিক ফ্লাইট চালু

সৌদি আরব পুন: আন্তর্জাতিক ফ্লাইট চালু

নিউজ ডেস্ক: আন্তর্জাতিক ফ্লাইট বন্ধের সাময়িক নিষেধাজ্ঞা তুলে নিয়েছে সৌদি আরব। রোববার (৩ জানুয়ারি) দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয় এই ঘোষণা দিয়েছে। আরব নিউজ এই তথ্য জানিয়েছে।
সৌদি প্রেস এজেন্সি জানিয়েছে, স্থানীয় সময় বেলা এগারোটা থেকে আকাশ, নৌ ও সড়ক পথে সৌদি আরবে প্রবেশ শুরু হচ্ছে।
তবে এরপরও কিছু শর্তজুড়ে দেওয়া হয়েছে। এর মধ্যে যুক্তরাজ্য, দক্ষিণ আফ্রিকা ও করোনার নতুন স্ট্রেন পাওয়া গেছে এমন দেশ থেকে আগত ব্যক্তিদের দেশটিতে প্রবেশের আগে অন্তত ১৪ দিন সেই দেশগুলোর বাইরে থাকতে হবে। এছাড়া সৌদি আরবে প্রবেশের পর তাদের নিজ বাড়িতে রেখে ১৪ দিন পর্যবেক্ষেণে রাখা হবে।
বিশ্বের কয়েকটি দেশে কোভিড-১৯ নতুন স্ট্রেন ছড়িয়ে পড়তে শুরু করলে গত ২১ ডিসেম্বর ফ্লাইট বন্ধের এই নিষেধাজ্ঞা দেয় সৌদি সরকার। নাগরিক ও অভিবাসীদের স্বাস্থ্যের নিরাপত্তার দিকে লক্ষ রেখে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে বলে সেই সময় জানানো হয়।