রোজ শুক্রবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, বিকাল ৩:৩৩

শিরোনামঃ
কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি জাতীয় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের তিন দিনের আলটিমেটাম বেসরকারী সার্ভেয়ার এসোসিয়েশন ( BNSA ) এর পক্ষ থেকে বসিক এর ৪০ কাউন্সিলর এর মাঝে ক্যালেন্ডার বিতরণ কার্যক্রম শুরু করেছেন। ৪ (চার) মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুধর্ষ পলাতক আসামী মোঃ মন্টু মোল্লা গ্রেফতার। বরিশালের নতুন বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল বরিশাল-ঢাকা মহাসড়কের রামপট্টিতে বাস-এ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষে নবজাতক নিহত ॥ গুরুতর আহত -৬ বরিশালে বিএমপি’র পক্ষ থেকে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ।
ভোট চাইতে গিয়ে গণধর্ষণের শিকার মহিলা প্রার্থী

ভোট চাইতে গিয়ে গণধর্ষণের শিকার মহিলা প্রার্থী

নিউজ ডেস্ক।। পটুয়াখালীর মির্জাগঞ্জে সংরক্ষিত এক নারী কাউন্সিলর প্রার্থীকে (৪৫) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শনিবার (১৬ জানুয়ারি) রাতে উপজেলার শ্রীনগর এলাকায় এ ঘটনা ঘটে।

রোববার (১৭ জানুয়ারি) দুপুরে ধর্ষণের শিকার ওই নারী বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে মির্জাগঞ্জ থানায় একটি মামলা করেন। এ ঘটনায় জড়িত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাকৃতরা হলেন-সদর উপজেলার ময়দা ২ নম্বর ওয়ার্ড এলাকার বাসিন্দা মোঃ মোসলেম উদ্দিনের ছেলে জ‌লিলুর রহমান জলিল (৪০) একই এলাকার বাসিন্দা মৃত রজব আলী সিকদারের ছেলে রাজ্জাক ওরফে রাজা সিকদার (৪০) ও ফোরকান সিকদারের ছেলে মোঃ স‌জিব সিকদার (২৪)।

ধর্ষণের শিকার ওই নারী জানান, আগামী পৌর নির্বাচনে সংরক্ষিত কাউন্সিলর পদে তিনি প্রতিদ্বন্দ্বিতা করছেন। এজন্য বাড়ি বাড়ি ঘুরে প্রচারণা চালাচ্ছেন।

শনিবার রাতে প্রচারণা শেষে বাড়ি ফিরছিলেন। ওই সময় আসামিরা চুন্নু ফকিরের বসতঘরের পূর্ব পাশের জমিতে নিয়ে তাকে গণধর্ষণ করেন। তিনি এ ঘটনার বিচার চান।

এ বিষয়ে মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আনোয়ার বলেন, ওই নারীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।