রোজ বৃহস্পতিবার, ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ২:৩৬

কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে।

কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে।

জাকারিয়া ইসলাম জাহিদ,কলাপড়া থেকে।। কলাপাড়া উপজেলার লতাচাপলী ইউনিয়নের আলীপুর গ্রামের সোহরাব খানের ছেলে রাজু( ২০)ও ঔ গ্রামের এমদাদুল হকের মেয়ে সুমাইয়া (১৮) তাদের প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় এক সঙ্গে বিষপান করেছে।

গতকাল বৃহস্পতিবার (২৫ ফ্রেব্রুয়ারি) সন্ধ্যায় কলাপাড়া উপজেলার লতাচাপলী ইউনিয়নে এই ঘটনাটি ঘটেছে।স্থানীয়রা উদ্ধার করে প্রথমে কুয়াকাটা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের প্রথমিক চিকিৎসা শেষে কলাপাড়া হাসপাতালে রেফার করেন। কলাপাড়া হাসপাতালে তাদের চিকিৎসা শেষে কর্মরত চিকিৎসক রাত ৮:৩০ মিনিটের সময় প্রেমিক রাজুকে মৃত্যু ঘোষণা করেন এবং প্রেমিকা সুমাইয়াকে হাসপাতালে ভর্তি করেন।বর্তমান তিনি চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় ও পারিবারিক সুত্রে জানা যায় সুমাইয়া ও রাজুর মধ্যে প্রেমের সম্পর্ক চলছিল।এমন অবস্থায় সুমাইয়ার পরিবারের লোকজন পার্শ্ববর্তী মাইটভাঙ্গা গ্রামের সেকান্দার হাওলাদারের ছেলে কামাল হাওলাদারের সাথে প্রায় এক বছর আগে বিয়ে দেয়।কিন্তু সুমাইয়া এই বিয়ে মেনে নিতে পারিনি তাই সে স্বামীর বাড়ি না থেকে বাবার বাড়ি থাকত।

এই সুযোগে রাজু’র সাথে তার প্রেমের সম্পর্ক চলত। কিন্তু তাদের এই সম্পর্ক দুই পরিবার মেনে নিতে পারেনি।তাই তারা যুক্তি করে দুই জনে এক সাথে বিষপান করে।