রোজ বৃহস্পতিবার, ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ৬:৩৪

চরফ্যাসনের দক্ষিণ আইচায় এম পি জ্যাকব নতুন একটি কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

চরফ্যাসনের দক্ষিণ আইচায় এম পি জ্যাকব নতুন একটি কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

মহিব্বুল্লাহ চরফ্যাসন।। যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি (১৫ মার্চ) সোমবার দক্ষিণ আইচা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। এসময় তিনি বলেছেন, সরকারের ব্যাপক উন্নয়নে বিএনপি চাপা পড়েছে। মেঘা প্রকল্পের অগ্রগতিতে দিশেহারা বিএনপি। দীর্ঘ এক যুগের পথ পরিক্রমায় সরকারের চলমান উন্নয়ন কাজ বাস্তবায়ন হলে অর্থনৈতিক প্রবৃদ্ধি ও দেশের সার্বিক আর্থ-সামাজিক উন্নয়ন হবে। এর ফলে বাংলাদেশ উন্নয়নের মহাসোপানে প্রদক্ষিণ করবে। ইতিমধ্যে বিভিন্ন সূচকে বিশ্বে বাংলাদেশ অনন্য উচ্চতায় পৌঁছেছে।

সোমবারে ভোলার চরফ্যাসন উপজেলা দক্ষিণ আইচা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের (৪) চার তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ৪ কোটি টাকা ব্যয়ে কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাংসদ বলেন, জননেত্রী শেখ হাসিনা করোনা মোকাবেলা করে উন্নয়ন ও অর্থনৈতিক চাকা সচল রেখে বিশ্বে প্রশংসিত হয়েছেন। সরকারের উন্নয়নে বিএনপি ঈর্ষান্বিত হয়ে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির ষড়যন্ত্র করছে। নিজেদের রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে তারা শঙ্কিত হয়ে পড়েছে। বিএনপি গণতন্ত্র ও দেশের উন্নয়ন সহ্য করতে পারেনা। আওয়ামীলীগের নেতা কর্মিদের ঐক্যবদ্ধ থাকতে হবে যাতে দেশের চলমান উন্নয়ন কোন ভাবেই বাধাগ্রস্ত না হয়। উদ্ভূত যে কোন পরিস্থিতি মোকাবেলা করতে সরকার সজাগ রয়েছে।

এসময়ে উপস্থিত ছিলেন, চরফ্যাসন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, দক্ষিণ আইচা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, নবনির্বাচিত পৌর মেয়র মোর্শেদ সহ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।